সোয়ানের অবসরে দায়ি অসি ক্রিকেটার!

15 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিনা সোয়ান

দলের অ্যাশেজ শিরোপা খোঁয়া যাওয়া বা খারাপ পারফরমেন্স নয়, গ্রায়েম সোয়ানের বিদায়ের জন্য দায়ি অস্ট্রেলিয়ান ক্রিকেটার!

লন্ডন: দলের অ্যাশেজ শিরোপা খোঁয়া যাওয়া বা খারাপ পারফরমেন্স নয়, গ্রায়েম সোয়ানের বিদায়ের জন্য দায়ি অস্ট্রেলিয়ান ক্রিকেটার! এমন দাবি করেছেন ইংল্যান্ড তারকা স্পিনারের দাদি মিনা সোয়ান। অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ চলাকালে গত রোববার সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন সোয়ান।

নর্দাম্বারল্যান্ডের ব্লিথে বসবাসকারী মিনা দ্য জার্নাল’কে জানালেন, কোনো একজন অস্ট্রেলিয়‍ান খেলোয়াড়ের কাছ থেকে অপ্রীতিকর আচরণের কারণে অবসর নিয়েছেন তার নাতি।

সোয়ানের অবসরের খবর শোনার পর বেশ বিচলিত হয়ে পড়েছিলেন মিনা। টেলিভিশন বন্ধ করে চুপচাপ বসেছিলেন হতভম্ব হয়ে।

সোয়ানের দাদি বলেন,‘কোনো অস্বাভাবিক ঘটনা ঘটেছে ওখানে। আমি অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের দোষ দেখছি। সব অস্ট্রেলিয়ান খেলোয়াড় নয়, নির্দিষ্ট একজন।’ দায়ি খেলোয়াড়ের নাম অবশ্য উল্লেখ করেননি মিনা। টানা তৃতীয়বার অ্যাশেজ শিরোপ‍া হারানোর পর অস্ট্রেলিয়া তাদের মাটিতে ইংলিশদের সঙ্গে স্বাভাবিক আচরণ করেনি মনে করেন তিনি।

মিনা বলেন,‘অস্ট্রেলিয়ায় যখন দল গেল এবং ট্রট ফিরে এল, তখনই বোঝা গেছে খারাপ কিছু ঘটেছে। আমার মনে হয় না তারা ভালোভাবে অতিথিদের অভ্যর্থণা জানিয়েছে। ও খুব সহজেই উদ্বিগ্ন হয় না। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেছে। অনেক হাসিখুশি ও। ক্রিকেটকে পুজা করে। খেলার জন্য সবকিছু সে করেছে। তার খেলা দেখতে আমি উন্মুখ হয়ে থাকি। কিন্তু তাকে যখন মাঠে আর দেখব না খুব খারাপ লাগবে আমার।’

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান