ওয়ানডে সিরিজে নেই স্যামুয়েলস

28 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে লড়াই থেকে বঞ্চিত হলেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। কব্জির চোট নিয়ে দেশে ফিরে গেছেন তিনি।

ওয়েলিংটন: নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে লড়াই থেকে বঞ্চিত হলেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। কব্জির চোট নিয়ে দেশে ফিরে গেছেন তিনি। মঙ্গলবার আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়, তার পরিবর্তে ডাক পেয়েছেন চ্যাডউইক ওয়ালটন।

কিউইদের বিপক্ষে ২-০ টেস্ট সিরিজ হারের পর স্যামুয়েলসকে না পাওয়া দলের জন্য বড় ধাক্কা জানালেন কোচ ওটিস গিবসন। দেশে ফিরে ডান হাতের কব্জির অস্ত্রোপচার করা লাগতে পারে জানান তিনি।

ক্যারিবীয় প্রধান কোচ বলেন,‘দলের এই কঠিন সময়ে মারলনের চোট দুর্ভাগ্য। কিন্তু এই সিরিজে অন্য খেলোয়াড়রা তাদের বিকশিত করার সুযোগ পেল।’

২০০৯ সালে মাত্র দুটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ওয়ালটন। ২৮ বছর বয়সী এই ব্যাটসম্যান দলের সঙ্গে এসেছিলেন নিউজিল্যান্ডে। সুযোগও পেয়ে গেলেন তিনি।

২৬ ডিসেম্বর অকল্যান্ডের ইডেন পার্কে পাঁচ ম্যাচের সিরিজের প্রথমটি হবে।

ওয়েস্ট ইন্ডিজ দল: ডোয়াইন ব্রাভো (অধিনায়ক), টিনো বেস্ট, ড্যারেন ব্রাভো, জনসন চার্লস, নরসিং দিওনারায়ন, কার্ক এডওয়ার্ডস, জ্যাসন হোল্ডার, নিকিতা মিলার, সুনিল নারাইন, কাইরন পাওয়েল, দিনেশ রামদিন, রবি রামপল, ড্যারেন স্যামি, লেন্ডি সিমন্স ও চ্যাডউইক ওয়ালটন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

জামায়াত আমিরের পদত্যাগ!
আইএফসি’র কান্ট্রি ম্যানেজারের সৌজন্য সাক্ষাৎ
পল্টনে ডাস্টবিন থেকে গুলি-গ্রেনেড উদ্ধার
জবি শাখা ছাত্রলীগের অফিস সিলগালা!
নন্দিপাড়ায় প্লাস্টিকের গোডাউনে আগুন


মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকী র‌্যালি বাংলাদেশে পৌঁছেছে
বাংলাদেশ-আবুধাবি বাণিজ্য ও বিনিয়োগের নতুন দুয়ার খুলছে
জলমহালে দুদকের অভিযান, রক্ষা পেল ৭০ একর জমির ফসল
সিলেটের নয়াসড়ক এখন থেকে ‘মাদানী চত্বর’
খালের পাড়ে ভাঙনে গ্যাসের পাইপলাইন বসানো যায়নি