টি২০ বিশ্বকাপের বিকল্প আয়োজক ভারত!

75 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাংলাদেশের রাজনৈতিক অস্থিরতা থাকলেও আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আত্মবিশ্বাসী। তবুও শঙ্কা থেকে যাচ্ছে বৈশ্বিক টুর্নামেন্ট বলে।

কলকাতা: বাংলাদেশের রাজনৈতিক অস্থিরতা থাকলেও আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আত্মবিশ্বাসী। তবুও শঙ্কা থেকে যাচ্ছে বৈশ্বিক টুর্নামেন্ট বলে।

এমন পরিস্থিতে বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতা অন্যত্র সরিয়ে নেওয়া হবে কি না সিদ্ধান্ত নিতে শিগগিরই ঢাকায় আয়োজক কমিটির সঙ্গে এশিয়ান ক্রিকেট ‍কাউন্সিল আলোচনায় বসবে। কিন্তু শোনা যাচ্ছে এই আয়োজনের আয়োজক হতে ইতোমধ্যে স্ট্যান্ডবাই ভেন্যু নির্ধারণ করা হয়েছে ভারতের কলকাতা ও রাঁচিকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কলকাতার ইডেন গার্ডেন ও রাঁচির ঝাড়খণ্ড প্রাদেশিক ক্রিকেট অ্যাসোসিয়েশন আন্তর্জাতিক স্টেডিয়াম এই আয়োজনের প্রস্তুতি নিচ্ছে।

এ মাসের শুরুতে অবরোধ চলাকালে চট্টগ্রামে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দলের আবাসিক হোটেলের কাছে ককটেল ফাটে। নিরাপত্তা শঙ্কায় শেষ পর্যন্ত একটিমাত্র ম্যাচ খেলেই দেশে ফিরে যায় তারা। এরপরই আইসিসি দেশের সার্বিক অবস্থা পর্যবেক্ষণে গুরুত্ব দিয়ে যাচ্ছে। এছাড়া পাকিস্তান বিরোধী প্রচারণা চলায় পাকিস্তানি ক্রিকেট দলও এশিয়া ক‍াপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশে না আসার চিন্তাভাবনা করছে। এসব কারণে এমন গুজব আরও জোরেশোরে উঠল।

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

Nagad
সেদিন কেঁদেছিল বাংলাদেশ
শেখ হাসিনার কারাবন্দি দিবস বৃহস্পতিবার
নিল আর্মস্ট্রংয়ের চাঁদে যাত্রা
শাহজাহান সিরাজের দাফন সম্পন্ন
ডিএসসিসিতে সন্ধ্যা ৬টা থেকে বর্জ্য সংগ্রহ শুরু


কামরাঙ্গীরচরে সিনিয়র-জুনিয়র মারামারি, ছুরিকাঘাতে যুবক খুন
আগোরা স্মাইল হিরো খুলনার হাবিবুর রহমান
দেবহাটা থানায় সাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র মামলা
প্রথমবারের মতো পালিত বিশ্ব যুব দক্ষতা দিবস
আড়াইহাজারে মাদক কারবারি আটক