php glass

পাকিস্তানকে জেতালেন দুর্দান্ত হাফিজ

20 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় শতক পেলেন মোহাম্মদ হাফিজ। এই অলরাউন্ডার ক্যারিয়ার সেরা ১৪০ রানে অপরাজিত থেকে রোববার পাকিস্তানকে জয়ের বন্দরে পৌঁছে দেন।

শারজা: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় শতক পেলেন মোহাম্মদ হাফিজ। এই অলরাউন্ডার ক্যারিয়ার সেরা ১৪০ রানে অপরাজিত থেকে রোববার পাকিস্তানকে জয়ের বন্দরে পৌঁছে দেন। শারজায় ১১৩ রানে তৃতীয় ওয়ানডে জিতে ২-১ এ এগিয়ে গেল মিসবাহ উল হকের দল। পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থটি হবে বুধবার আবুধাবিতে।

পাকিস্তান: ৩২৬/৫ (৫০ ওভার)
শ্রীলঙ্কা: ২১৩/১০ (৪৪.৪ ওভার)
ফল: পাকিস্তান জয়ী ১১৩ রানে

১৩৬ বল মোকাবিলা করে ১১ চার ও তিন ছয়ে অসাধারণ এক ইনিংস খেলেন হাফিজ। আর নয় মাসের চোট কাটিয়ে ফেরা উমর গুল ১৯ রানে তিন উইকেট নিয়ে শ্রীলঙ্কাকে গুটিয়ে দিতে বড় অবদান রাখেন।

ব্যক্তিগত ২৬ রানে হাফিজের ক্যাচ মিস করার মাশুল ভালোভাবেই গুনতে হলো লঙ্কানদের। উদ্বোধনী ব্যাটসম্যান আহমেদ শেহজাদের (৮১) সঙ্গে ১৬০ রান এবং মিসবাহর (৪০) সঙ্গে ৭৫ রানের দুটি শক্ত জুটি গড়েন পাকিস্তানি অলরাউন্ডার।

এদিন লঙ্কানদের পক্ষে ইনিংস সেরা পারফরমেন্স করেন তিলকারত্নে দিলশান (৫৯)। এছাড়া অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুসের ৪৪ ও দিনেশ ‍চান্দিমালের ৩৬ রান উল্লেখযোগ্য।

গত বুধবার সিরিজের উদ্বোধনী ম্যাচে একই ভেন্যুতে সেঞ্চুরি পেয়ে ম্যাচসেরা হয়েছিলেন হাফিজ। দল জিতেছিল ১১ রানে। তৃতীয় ম্যাচ জেতাতে শুধু ব্যাট হাতেই নয়, দুটি উইকেট নিয়ে সিরিজে দ্বিতীয়বার ম্যাচসেরার পুরস্কার জিতলেন তিনি। সমান দুটি করে উইকেট পেয়েছেন জুনাইদ খান ও সাঈদ আজমল।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ২৩ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

আগারগাঁওয়ে ডিএনসিসির উচ্ছেদ অভিযান
ইডিইউর সঙ্গে সম্পর্কে আগ্রহী মালয়েশিয়ার ইউটিপি
সুস্থ আছেন লারা
রাজধানীতে ২ দিনব্যাপী পরিচ্ছন্ন প্রযুক্তি মেলা শুরু
মাদকবিরোধী অভিযানের সুফল পাচ্ছে বাংলাদেশ-ত্রিপুরা


নোমানের দুর্নীতি মামলা ৩ মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ
তিন মন্ত্রণালয় ও বিভাগে নতুন সচিব
পোর্ট কানেকটিং রোডের কার্পেটিং কাজ উদ্বোধন
শ্রমিক রপ্তানি: ১০ এজেন্সির জোট নিয়ে তদন্তে কমিটি
দেশে সরকারি হাসপাতালে ১ম লিভার প্রতিস্থাপনের ইতিবৃত্ত