php glass

রাইডারের ওয়ানডে প্রত্যাবর্তন

13 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেসি রাইডার

walton

২০১২ সালের ফেব্রুয়ারির পর প্রথমবারের মতো নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ডাক পেলেন জেসি রাইডার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের ঘোষিত দলে রাখা হয়েছে তাকে।

ওয়েলিংটন: ২০১২ সালের ফেব্রুয়ারির পর প্রথমবারের মতো নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ডাক পেলেন জেসি রাইডার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের ঘোষিত দলে রাখা হয়েছে তাকে।

চোট থেকে ফিরেছেন মার্টিন গুপ্টিল, টপ অর্ডারে রাইডারকে সঙ্গ দেবেন তিনি। তার ফেরায় বাদ পড়েছেন টম ল্যাথাম। চোটের কারণে প্রথম দুই ম্যাচে থাকবেন না টিম সাউদি, তবে কুইন্সটাউনে তৃতীয় ওয়ানডেতে তার ফেরার সম্ভাবনা আছে।

অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম পিঠের ব্যথার কারণে উইকেটের পেছনে থাকতে পারবেন না। নির্বাচকরা জানিয়েছেন তার ভূমিকায় পুরো সিরিজজুড়ে থাকবেন লুক রঁচি।

গত বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে শৃঙ্খলাজনিত কারণে বাদ পড়ার পর আর আন্তর্জাতিক মঞ্চে দেখা যায়নি রাইডারকে। এরপর ক্রাইস্টচার্চে বারের বাইরে দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন। সুস্থ হলেও কাটাতে হয়েছে ছয় মাসের নিষেধাজ্ঞা।

সম্প্রতি ওটাগোর হয়ে ঘরোয়া ক্রিকেটে চারটি প্লাঙ্কেট শিল্ড ম্যাচে ৬৪.৮৫ গড়ে ৪৫৪ রান করেছেন এই ব্যাটসম্যান। নির্বাচকদের নজর কাড়তে ওই পারফরমেন্সই যথেষ্ট। দলে জায়গা নিশ্চিত হওয়ার পর রাইডার বলেন,‘এ বছরের শুরু থেকেই আমি দলে ফেরার লক্ষ্য ঠিক করেছিলাম। আমার জন্য কঠিন একটি বছর দারুণভাবে শেষ হওয়ায় ভালো লাগছে। ব্ল্যাকক্যাপদের হয়ে পারফরর্ম করতে আমি আরও বেশি উজ্জীবিত।’

দল: ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), কোরি এন্ডারসন, মার্টিন গুপ্টিল, মিচেল ম্যাকক্লেনাঘান, নাথান ম্যাককালাম, কাইল মিলস, অ্যাডাম মিলনে, কলিন মুনরো, জেমস নীশাম, লুক রঁচি, জেসি রাইডার, রস টেলর ও কেন উইলিয়ামসন।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ১৯ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

আশ্রয়দাতার স্ত্রীর সঙ্গেই সম্প‌র্কে জড়ান কায়সার কামাল!
চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান আর নেই
শেষ হলো হুইলচেয়ার বাস্কেটবল টুর্নামেন্ট
বাংলাদেশকে স্বীকৃতি দেয় ভারত-ভুটান
সৈয়দপুরে ৫৭ শতক খাস জমি উদ্ধার


লাইব্রেরিতে সময় কমানোর প্রতিবাদে জাবি শিক্ষার্থীদের অবস্থান
বিজ্ঞানচর্চা-নৈতিকতার সঙ্গে জীবন গড়তে হবে: মুনীর চৌধুরী
হালদায় মিললো ৩০ কেজি ওজনের ডলফিন
জয়পুরহাটে স্ত্রীর যৌতুক মামলায় স্বামী কারাগারে
বিটিসিএলের অপটিক্যাল ফাইবার ব্যবহার করবে টেলিটক