php glass

ওয়ানডে প্রত্যাবর্তনে আশাবাদী রাইডার

18 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট। এই দলে আবারও জায়গা পেতে আশাবাদ জানালেন তারকা ব্যাটসম্যান জেসি রাইডার।

ওয়েলিংটন: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট। এই দলে আবারও জায়গা পেতে আশাবাদ জানালেন তারকা ব্যাটসম্যান জেসি রাইডার।

২০১২ সালের ফেব্রুয়ারির পর থেকে আর আন্তর্জাতিক মঞ্চে দেখা যায়নি রাইডারকে। সেবার শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজে রাখা হয়েছিল না তাকে। এরপর এ বছরের শুরুতে ক্রাইস্টচার্চে বারের বাইরে দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন। এরই মধ্যে নিষিদ্ধ ড্রাগ নেওয়ার অপরাধে ছয় মাসের নিষেধাজ্ঞা কাটাতে হয় এই ব্যাটসম্যানকে।

নিষেধাজ্ঞা শেষে ওটাগোর হয়ে ঘরোয়া ক্রিকেটে চারটি প্লাঙকেট শিল্ড ম্যাচে খেলে ৬৪.৮৫ গড়ে ৪৫৪ রান করেছেন রাইডার। দলে ফিরতে বলা চলে এই পারফরমেন্স যথেষ্ট। সম্প্রতি সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি। ২৯ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটসম্যান বলেন,‘আমার মনে হচ্ছে আমি সম্ভবত সেরা ফর্মে আছি। আত্মবিশ্বাসও আছে। দলে জায়গা পাওয়ার এটাই ভালো সুযোগ।’

কোচ মাইক হেসন ও নির্বাচক ব্রুস এডজারের সঙ্গেও কথাবার্তা হয়েছে জানালেন রাইডার,‘আমি এখনও নিশ্চিত নই তারা কী ভাবছেন। কিন্তু আমি যেভাবে পারফরমেন্স করছি তাতে তারা খুশি। আশাবাদী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে সুযোগ পাব।’

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ১৮ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

অটো ব্রেকে ইট দিয়ে ঘুমিয়ে ছিলেন তূর্ণার চালক ও সহকারী 
সহিংসতা ও উগ্রবাদের বিরুদ্ধে অনলাইন-অফলাইনে প্রতিরোধ
নারায়ণগঞ্জে পৃথক মামলায় ১০ জনের কারাদণ্ড 
কসবার ট্রেন দুর্ঘটনায় আহতদের দেখতে ঢামেকে রেলমন্ত্রী
দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ উন্নত বিশ্বের কাছে দৃষ্টান্ত


চরফ্যাশনে নিহত ১০ জেলে পরিবারে শোকের মাতম
নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের
মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস
আতঙ্কে হবিগঞ্জের রেল যাত্রীরা!
বানরকে লাই দিলে মাথায় ওঠে, রাঙ্গা প্রসঙ্গে ফিরোজ রশিদ