ওয়ানডে প্রত্যাবর্তনে আশাবাদী রাইডার

18 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট। এই দলে আবারও জায়গা পেতে আশাবাদ জানালেন তারকা ব্যাটসম্যান জেসি রাইডার।

ওয়েলিংটন: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট। এই দলে আবারও জায়গা পেতে আশাবাদ জানালেন তারকা ব্যাটসম্যান জেসি রাইডার।

২০১২ সালের ফেব্রুয়ারির পর থেকে আর আন্তর্জাতিক মঞ্চে দেখা যায়নি রাইডারকে। সেবার শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজে রাখা হয়েছিল না তাকে। এরপর এ বছরের শুরুতে ক্রাইস্টচার্চে বারের বাইরে দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন। এরই মধ্যে নিষিদ্ধ ড্রাগ নেওয়ার অপরাধে ছয় মাসের নিষেধাজ্ঞা কাটাতে হয় এই ব্যাটসম্যানকে।

নিষেধাজ্ঞা শেষে ওটাগোর হয়ে ঘরোয়া ক্রিকেটে চারটি প্লাঙকেট শিল্ড ম্যাচে খেলে ৬৪.৮৫ গড়ে ৪৫৪ রান করেছেন রাইডার। দলে ফিরতে বলা চলে এই পারফরমেন্স যথেষ্ট। সম্প্রতি সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি। ২৯ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটসম্যান বলেন,‘আমার মনে হচ্ছে আমি সম্ভবত সেরা ফর্মে আছি। আত্মবিশ্বাসও আছে। দলে জায়গা পাওয়ার এটাই ভালো সুযোগ।’

কোচ মাইক হেসন ও নির্বাচক ব্রুস এডজারের সঙ্গেও কথাবার্তা হয়েছে জানালেন রাইডার,‘আমি এখনও নিশ্চিত নই তারা কী ভাবছেন। কিন্তু আমি যেভাবে পারফরমেন্স করছি তাতে তারা খুশি। আশাবাদী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে সুযোগ পাব।’

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ১৮ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

দর্শকদের এতো সাড়া পাবো ভাবিনি
একুশে ফেব্রুয়ারিতে শহীদ মিনারে যাতায়াতের রুটম্যাপ
১৭৪২ কোটি টাকা ব্যয়ে ৮ ক্রয় প্রস্তাব অনুমোদন
টাঙ্গাইলে বালু উত্তোলন বন্ধ করলো দুদক
পাঠক বেড়েছে বইমেলায়


বইমেলায় ইমদাদুল হক মিলনের ‘একাত্তর ও একজন মা’
ঢাকায় আসছে জার্মান সংসদীয় প্রতিনিধি দল   
হরিপুরের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত: বিজিবির মহাপরিচালক
ঘটনার পেছনের ঘটনা খতিয়ে দেখার নির্দেশ নওফেলের
ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ