php glass

ওয়ানডে প্রত্যাবর্তনে আশাবাদী রাইডার

18 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট। এই দলে আবারও জায়গা পেতে আশাবাদ জানালেন তারকা ব্যাটসম্যান জেসি রাইডার।

ওয়েলিংটন: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট। এই দলে আবারও জায়গা পেতে আশাবাদ জানালেন তারকা ব্যাটসম্যান জেসি রাইডার।

২০১২ সালের ফেব্রুয়ারির পর থেকে আর আন্তর্জাতিক মঞ্চে দেখা যায়নি রাইডারকে। সেবার শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজে রাখা হয়েছিল না তাকে। এরপর এ বছরের শুরুতে ক্রাইস্টচার্চে বারের বাইরে দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন। এরই মধ্যে নিষিদ্ধ ড্রাগ নেওয়ার অপরাধে ছয় মাসের নিষেধাজ্ঞা কাটাতে হয় এই ব্যাটসম্যানকে।

নিষেধাজ্ঞা শেষে ওটাগোর হয়ে ঘরোয়া ক্রিকেটে চারটি প্লাঙকেট শিল্ড ম্যাচে খেলে ৬৪.৮৫ গড়ে ৪৫৪ রান করেছেন রাইডার। দলে ফিরতে বলা চলে এই পারফরমেন্স যথেষ্ট। সম্প্রতি সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি। ২৯ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটসম্যান বলেন,‘আমার মনে হচ্ছে আমি সম্ভবত সেরা ফর্মে আছি। আত্মবিশ্বাসও আছে। দলে জায়গা পাওয়ার এটাই ভালো সুযোগ।’

কোচ মাইক হেসন ও নির্বাচক ব্রুস এডজারের সঙ্গেও কথাবার্তা হয়েছে জানালেন রাইডার,‘আমি এখনও নিশ্চিত নই তারা কী ভাবছেন। কিন্তু আমি যেভাবে পারফরমেন্স করছি তাতে তারা খুশি। আশাবাদী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে সুযোগ পাব।’

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ১৮ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: আটজন লাইফসাপোর্টে
‘একজন অফিসার চাইলে জেলা-উপজেলার চেহারা বদলে দিতে পারেন’
থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কনসার্ট করা যাবে না
পরবর্তী করণীয় ঠিক করবেন সিনিয়র আইনজীবীরা
সেঞ্চুরির পর তামিমের ৫


খাগড়াছড়িতে ডিজিটাল দিবসে র‌্যালি-সভা
এ রায়ে আমরা ‘শকড’: মাহবুব উদ্দিন
খালেদাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ কামরুলের 
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
২০২৩ সালের মধ্যে দেড় কোটি যুবকের কর্মসংস্থান হবে