php glass

সাকিব দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা

213 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

১২.১২.১২ তে বিয়ে। এরপর কেটে গেলো এক বছর। প্রথম বিবাহ বার্ষিকীর রেশ থাকতেই বিবাহোত্তর সংবর্ধনাও সেরে নিলেন বিশ্ব ক্রিকেটের দ্যুতিমান তারকা সাকিব আল হাসান ও উম্মে আহম্মেদ শিশির দম্পতি।

ঢাকা: ১২.১২.১২ তে বিয়ে। এরপর কেটে গেলো এক বছর। প্রথম বিবাহ বার্ষিকীর রেশ থাকতেই বিবাহোত্তর সংবর্ধনাও সেরে নিলেন বিশ্ব ক্রিকেটের দ্যুতিমান তারকা সাকিব আল হাসান ও উম্মে আহম্মেদ শিশির দম্পতি।

রোববার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ দম্পতির পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, সাবেক ও বর্তমান ক্রিকেটারসহ কয়েক হাজার মানুষের উপস্থিতিতে এ অনুষ্ঠান শুরু হয়।

সন্ধ্যা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান চলে গভীর রাত পর্যন্ত। জমকালো এই অনুষ্ঠানে দম্পতিকে আর্শীবাদ করতে বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা  উপস্থিত ছিলেন।

এছাড়াও আর্শীবাদ করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন, আকরাম খান, হাবিবুল বাশার সুমন, জাবেদ ওমর বেলিমসহ আরো অনেকে উপস্থিত হন।

বিনোদন জগতের অনেক তারকারাও এ অনুষ্ঠানে যোগ দেন। ছিলেন বিশিষ্ট নাট্য নির্মাতা মোস্তফা সারোয়ার ফারুকী ও স্ত্রী তিশা, নওশীন ও হিল্লোল দম্পতি এবং হালের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা।

এই দম্পতি বিশ্বের নাম করা ব্র্যান্ডের পোশাক পড়ে অনুষ্ঠানে উপস্থিত হন। আমেরিকা থেকে আনা আরমান্দো জিগমা ব্র্যান্ডের ব্লাক স্যুট আর হাতে টেক ব্র্যান্ডের ঘড়ি পড়েন সাকিব আল হাসান। শিশির পড়েন ভারতের বিখ্যাত ডিজাইনার সাবিয়া স্যাচির ডিজাইন করা লাল লেহেঙ্গা। লাল লেহেঙ্গার সঙ্গে গীতাঞ্জলী ডায়মন্ডের অলংঙ্কার পড়েন শিশির। পায়ে ছিল আলভো ব্র্যান্ডের জুতা।

বধূ সাজে শিশিরকে সাজিয়েছিলেন ফারজানা শাকিল।

সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব বলেন, ইতোমধ্যে একটি বছর অতিবাহিত করেছি আমরা। এ বছরটি ছিল আমার জীবনের অন্যতম সেরা বছর।

আশা করি সামনের দিনগুলো অনেক ভালো কাটবে, যোগ করেন সাকিব।

শিশিরের বড় বোন শিখা আহমেদ বলেন, ভাই-বোনদের মধ্যে শিশির সবার ছোট। শিশিরকে সাকিবের হাতে তুলে দিতে পেরে আমরা খুবই আনন্দিত।

বাংলাদেশ সময়: ০২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৩
এনএ/সম্পাদনা: জনি সাহা, নিউজরুম এডিটর

ময়মনসিংহ জেলা-মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন
উত্তরা ইপিজেডের কারখানার গুদামে আগুন
সামাজিক যোগাযোগমাধ্যমে এগিয়ে মমতার দল
ব্রাইটনের কাছে হেরে আবারও জয় বঞ্চিত আর্সেনাল
‘শ্যূটিং প্রতিযোগিতার প্রসার দীর্ঘদিনেও করতে পারিনি’


১০ বছরে পদার্পণ করলো ফেনী রিপোর্টার্স ইউনিটি
মেহেরপুরে হেরোইনসহ ২ মাদকবিক্রেতা আটক
শাবিপ্রবিতে আত্মহত্যা প্রতিরোধ বিষয়ক সেমিনার
রাজ্যপালের সঙ্গে বাংলাদেশের সহকারী হাইকমিশনারের সাক্ষাৎ
মেহেরপুরে গাঁজাসহ মাদকবিক্রেতা আটক