php glass

খেলা দেখতে মাঠে অর্থমন্ত্রী

22 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিজয় দিবস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের বুধবারের প্রথম খেলা দেখতে স্বয়ং মাঠে উপস্থিত হয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সিলেট বিভাগীয় স্টেডিয়াম থেকে: বিজয় দিবস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের বুধবারের প্রথম খেলা দেখতে স্বয়ং মাঠে উপস্থিত হয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বুধবার দুপুর সোয়া একটার দিকে তিনি সিলেট বিভাগীয় স্টেডিয়ামে এসে উপস্থিত হন। মন্ত্রীর সাথে সিলেট জেলা ও মহানগরের নেতৃবৃন্দও রয়েছেন।

অর্থমন্ত্রী স্টেডিয়ামের গ্রান্ড স্টেন্ডের ভিআইপি লাউঞ্জে বসে খেলা দেখছেন।

এদিকে, বিভাগীয় স্টেডিয়াম এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ-র‌্যাবের পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা কড়া নজরদারীতে রেখেছে পুরো স্টেডিয়াম এলাকা।

এর আগে এদিন দুপুর সাড়ে ১২টায় সিলেট বিভাগীয় স্টেডিয়ামের খেলা শুরু হয়। শুরুতে টসে জিতে প্রাইম ব্যাংক আবাহনীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়।

খেলায় ওপেনিংয়ে ব্যাটিং করছেন আফতাব আহমদ ও মেহদি মারুফ। এর মধ্যে দলীয় ১২রানের মাথায় ব্যাক্তিগত এক রান নিয়ে প্যাভিলিয়নে ফেরেন আফতাব, ৯ রানের মাথায় ব্যক্তিগত ১৫ রান করে মারুফ এবং দলীয় ৮৭ রানের মাথায় ব্যাক্তিগত ৩১ রান করে সৌম্য সরকার এবং দলীয় ১২২ রানের মাথায় ব্যাক্তিগত ৫০ রান করে প্যাভিলিয়নে ফেরেন দলনেতা মুশফিক।

খেলায় শেষ খবর পাওয়া পর্যন্ত ১৬ ওভারে ৪উইকেটের বিনিময়ে আবহানী লিমিটেড ১৩০রান সংগ্রহ করেছে। ব্যাট করছেন জিয়া এবং মিলন।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘন্টা, ২৫ ডিসেম্বর, ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বিজয়নগরে ইভিএমের যন্ত্রাংশ লুট
‘দেশে আমি একা ফিরব না’-সতীর্থদের সরফরাজের হুমকি
খুলনায় তথ্য অধিকার আইন-গণমাধ্যম শীর্ষক মতবিনিময় সভা
কেসিসির নগর ভবনে আগুন, অতঃপর…
জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ আটক ১০


‘খালেদার জামিনে ফের প্রমাণ হলো, আদালত স্বাধীন’    
টিএমএসএস-এ নিয়োগ
ইবতেদায়ী শিক্ষকদের মূল্যায়ন সরকারের সঠিক সিদ্ধান্ত
রূপসায় ডাকাতি, টাকা-স্বর্ণালঙ্কার লুট
মধ্যপ্রাচ্যে আরও ১ হাজার সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র