ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

খেলা

এখন আর সেই চেলসি নেই!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৯-১৬ ০৬:৪৭:৩৪ পিএম
এখন আর সেই চেলসি নেই!

লন্ডন: ২০০৪ সালে চেলসিতে যোগ দিয়েই জিতেছিলেন প্রথম লিগ শিরোপা। কিন্তু স্টামফোর্ড ব্রিজে এবারের প্রত্যাবর্তন নয় বছর আগের মতো হবে না মনে করছেন হোসে মরিনহো।

শনিবার এভারটনের মাঠে হেরে বেশ টনক নড়েছে তার। প্রথমবারের মতো দ্বিতীয় মেয়াদেও সাফল্যমণ্ডিত সূচনা শিগগিরই সম্ভব নয় স্বীকার করলেন এই পর্তুগিজ কোচ।

লিগের চতুর্থ ম্যাচে এসে এভারটনের কাছে হেরে সাত পয়েন্ট নিয়ে ছয়ে নেমে গেছে ব্লুরা। কিন্তু প্রথম মেয়াদে মরিনহোর চেলসি ১৩ ম্যাচে মাত্র সাত পয়েন্ট খুঁইয়েছিল। হেরেছিল মাত্র একটিতে। তবে এবারের পরিস্থিতি ভিন্ন।

লন্ডন ক্লাবকে এখন আর অপরাজেয় মানতে নারাজ মরিনহো,‘না, এখন আর ২০০৪ সালের মতো কিছু ঘটবে না। ওইবার অক্টোবরে আমরা ম্যানসিটির কাছে হেরেছিলাম, ওটাই ছিল আমাদের একমাত্র হার। কিন্তু এটা মূল বিষয় নয়। আমরা অপরাজেয় নই। এটা ভিন্ন একটা দল। ’

তাই বলে যা ঘটছে তা মেনে নিয়ে চলতে চান না দুই ক্লাবে চ্যাম্পিয়ন্স লিগজয়ী এই কোচ,‘আমাদের কার্যকরী হতে হবে। আরও পরিণত হতে হবে। এজন্য আমাদের কঠোর পরিশ্রম করতে হবে। সুন্দর ফুটবল খেলে লক্ষ্য পূরণ করতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৩
এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa