ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

খেলা

জিম্বাবুয়ে সফর ‘সন্তোষজনক’: মঈন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৯-১৬ ০৫:১২:২১ পিএম
জিম্বাবুয়ে সফর ‘সন্তোষজনক’: মঈন

করাচি: জিম্বাবুয়ে সফর শেষে পাকিস্তানের পারফরমেন্সে হতাশা প্রকাশ করেছেন দেশের সাবেক ক্রিকেটাররা। পরিবর্তন আনার দাবি করেছে অনেকেই।

কিন্তু দলের সার্বিক পারফরমেন্সে খুশি সাবেক উইকেটরক্ষক ও বর্তমান ম্যানেজার মঈন খান। এই সফরকে ‘সন্তোষজনক’ আখ্যায়িত করলেন তিনি।

টি-টোয়েন্টিতে স্বাগতিক জিম্বাবুয়েকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে পাকিস্তান। প্রথম ওয়ানডেতে হারলেও তিন ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে মিসবাহ উল হক বাহিনী। কিন্তু দ্বিতীয় ম্যাচে হেরে ১-১ ব্যবধানে টেস্ট সিরিজ সমতায় থেকে শেষ করে তারা।

দলের পারফরমেন্স নিচের দিকে নেমে যাচ্ছে মানতে নারাজ মঈন,‘আমি মনে করি না আমাদের অবস্থার পতন ঘটছে। কন্ডিশন আমাদের চেয়ে জিম্বাবুয়ের জন্য বেশি উপযোগী ছিল। ওয়ানডে ও টেস্টের যে দুই ম্যাচ হেরেছি তা খারাপ খেলার জন্যই। দ্বিতীয় টেস্টে আমরা ভালোভাবে ব্যাট করেছিলাম না, কিন্তু সার্বিকভাবে আমি বলব আমাদের পারফরমেন্স সন্তোষজনক ছিল। ’

এই সফরের ফলাফলের জন্য দুঃখ প্রকাশ করার দরকার নেই মনে করেন দলের বর্তমান এই ম্যানেজার,‘দুঃখ প্রকাশ বা ক্ষমা চাওয়ার কোনো প্রয়োজন নেই। আমরা সিরিজ তো হারিনি, ১-১ ব্যবধানে শেষ হয়েছে। কিন্তু টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ জিতেছি। ’

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৩
এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa