ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

খেলা

ভিক্টোরিয়ার প্রথম জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৯-১৫ ০৯:২২:২৩ পিএম

ফতুল্লা: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে কলাবাগান ক্রিকেট অ্যাকাডেমির সঙ্গে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল। রোববার ভিক্টোরিয়া দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল নতুন ক্লাব খেলাঘর সমাজ কল্যাণ সমিতির।

নাসির হোসেনের ম্যাচসেরা পারফরমেন্সে পাঁচ উইকেটে প্রথম জয় পেয়েছে তারা।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি: ১১৮/৭ (৫০ ওভার)
ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব: ১১৯/৫ (৩৩.১ ওভার)
ফল: ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব পাঁচ উইকেটে জয়ী

প্রথমে ব্যাট করে ভিক্টোরিয়ার বোলারদের সামনে প্রতিরোধ গড়তে পারেননি খেলাঘরের কোনো ব্যাটসম্যানই। সর্বোচ্চ ২৯ রানের হার না মানা ইনিংস খেলেছেন মোসাদ্দেক ইফতেখার। শুভাগত হোম ২১ ও ফজলে রাব্বি ২০ রান করেন।

এনামুল হক ভিক্টোরিয়ার পক্ষে সবচেয়ে বেশি দুটি উইকেট নেন। একটি করে পেয়েছেন সাজেদুল ইসলাম, মো: শরিফ, নাসির হোসেন ও সাকের আহমেদ।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ছোট লক্ষ্যে নেমে ১৮ রানের মধ্যে দুটি উইকেট হারালেও ভিক্টোরিয়াকে সহজ জয় এনে দেন অধিনায়ক নাসির। জয় থেকে ১৬ রান দূরে থাকতে নিজামউদ্দিন রিপনের শিকার হন তিনি। ৬৯ বলে ৬৬ রানের সেরা ইনিংস খেলেন নাসির। জুবায়ের আহমেদ ১৬ ও সাজেদুল ৯ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ১৫ সেপ্টেম্বর ২০১৩
এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa