ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

খেলা

ম্যানইউ অতীত, রিয়ালই আমার ঘরবাড়ি: রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৯-১৫ ০৭:৪৭:৪১ পিএম
ম্যানইউ অতীত, রিয়ালই আমার ঘরবাড়ি: রোনালদো

মাদ্রিদ: রিয়াল মাদ্রিদের সঙ্গে তিন বছরের নতুন চুক্তি করে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরা নিয়ে জল্পনা কল্পনার অবসান ঘটালেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ২০১৫ সালে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল পর্তুগিজ তারকার।

কিন্তু নতুন চুক্তি অনুযায়ী ২০১৮ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতেই কাটাবেন তিনি।

২০০৯ সালে নয় কোটি ৪০ লাখ রেকর্ড দামে ওল্ড ট্রাফোর্ড থেকে স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে যোগ দেন রোনালদো। এখন পর্যন্ত রিয়ালের হয়ে গোল করেছেন ২০৩টি। স্প্যানিশ ক্লাবের সঙ্গে বেশ সুখেই আছেন জানালেন সাবেক বর্ষসেরা তারকা। এই ক্লাবেই ক্যারিয়ার শেষ করার ইচ্ছা আছে জানালেন তিনি।

রোববার নতুন চুক্তিতে সই করা শেষে সান্তিয়াগো বার্নাব্যুতে সংবাদকর্মীদের সামনে হাজির হলেন পর্তুগিজ তারকা। উচ্ছ্বসিত রোনালদো বললেন,‘আমি আপনাদের সঙ্গে সৎ থাকতে চাই। প্রত্যেকেই জানে ছয় বছর আমি ম্যানইউয়ে ছিলাম। তারা আমাকে অনেক দিয়েছে, আমি সেগুলো ভুলিনি। কিন্তু ম্যানচেস্টার এখন অতীত, মাদ্রিদই বর্তমান। এটাই আমার ঘরবাড়ি, আমার পরিবারও এখানে থাকে। এখানে আমি সত্যিই খুশি। ‘

তবে তাকে পেতে আগ্রহী ক্লাবগুলোর প্রতি শ্রদ্ধা রাখলেন রোনালদো,‘যারা আমাকে পেতে আগ্রহ প্রকাশ করেছিল তাদের আমি সম্মান করি। কিন্তু তারা সবসময় জানত আমরা একমাত্র লক্ষ্য এখানেই থাকা এবং খেলে যাওয়া। হয়তো ক্যারিয়ারের শেষ পর্যন্ত আমি এখানেই খেলব। কেউই ভবিষ্যত জানে না। তবে আরও পাঁচ বছর আমি এখানে থাকতে যাচ্ছি। ক্লাবের জন্য আমি শুধুই আরও ট্রফি জিততে চাই। সবসময়ের মতো আমি আমার সেরা চেষ্টা করে যাব। ’

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ১৫ সেপ্টেম্বর ২০১৩
এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa