ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

খেলা

বালোতেল্লির গোলে হার এড়াল মিলান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৯-১৫ ০৪:২০:১২ পিএম
বালোতেল্লির গোলে হার এড়াল মিলান

মিলান: তুরিনোয় নিজেদের সামর্থ্যের আরেকবার প্রমাণ দিল এসি মিলান। শনিবার দুই গোলে পিছিয়ে থেকেও শেষ মুহূর্তের জোড়া গোলে তুরিনোর মাঠে ২-২ ব্যবধানে ড্রয়ে মাঠ ছেড়েছে তারা।



এই ম্যাচের পুরো আলো কেড়ে নিয়েছিলেন রিয়াল মাদ্রিদে চার বছর কাটিয়ে আবারও মিলানে ফিরে আসা কাকা। ব্রাজিলিয়ান তারকা এদিন অধিনায়কত্বের বাহুবন্ধনীও পরেছিলেন। কিন্তু কাকার দিনকে আরেকটু হলেই মাটি করতে যাচ্ছিল তুরিনো। ড্যানিলো ডি’অ্যাম্ব্রোসিও ও অ্যালেসিও সারসির দ্বিতীয়ার্ধের গোলে ২০০১ সালের নভেম্বরের পর মিলানের বিপক্ষে প্রথম জয়ের স্বপ্ন দেখছিল তুরিনো। কিন্তু শেষ তিন মিনিটের নাটকীয় গোলে স্বপ্ন ভঙ্গ হয় তাদের। ৮৭ মিনিটে সুলি মুন্তারি একটি শোধ দেন, আর বালোতেল্লি পেনাল্টি থেকে দলের হার বাঁচান শেষ সময়ে।

তিন ম্যাচে একটি করে জয়, ড্র ও হারে চার পয়েন্ট নিয়ে ষষ্ঠ মিলান।

এদিন ইতালিয়ান ডার্বিতে সানসিরোয় ইন্টার মিলানের মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। মাউরো ইকারদি ইন্টারের হয়ে প্রথম গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন। তবে আরতুরো ভিদাল সমতায় ফেরালে ১-১ গোলের ড্রয়ে মাঠ ছাড়তে হয়। এবারের মৌসুমে প্রথম গোল হজম করতে হলো ইন্টারকে। দুদলই সমান ৭ পয়েন্ট পেলেও দ্বিতীয় ইন্টার, আর তিনে জুভেন্টাস।

আরেক ম্যাচে আটলান্টাকে ০-২ গোলে হারিয়ে ৯ পয়েন্টে শীর্ষে নাপোলি।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ১৫ সেপ্টেম্বর ২০১৩
এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa