php glass

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমিরাতের স্কুলের কাজ শেষ হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেন্টেনিয়াল স্কুল পরিদর্শনে প্রবাসীকল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী মোহাম্মদ ইমরান আহমদ, ছবি: সংগৃহীত

walton

ঢাকা: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেন্টেনিয়াল স্কুল (প্রস্তাবিত), রাস আল খাইমাহর জন্য লিজ নেওয়া ভবনের কাজ শেষ হবে বলে জানিয়েছেন প্রবাসীকল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী মোহাম্মদ ইমরান আহমদ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) প্রবাসীকল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তি থেকে তথ্য জানা যায়।

এতে বলা হয়, সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেন্টেনিয়াল স্কুলের (প্রস্তাবিত) জন্য লিজ নেওয়া নতুন জমির কাজের অগ্রগতি বুধবার (১৬ অক্টোবর) পরিদর্শন করেছেন মন্ত্রী। পরে তিনি কাজের অগ্রগতি দেখে এই উদ্যোগের সঙ্গে জড়িত সব প্রবাসীকে আন্তরিক ধন্যবাদ জানান।

প্রবাসীকল্যাণ মন্ত্রী বলেন, এমন দ্রুততার সঙ্গে অগ্রগতি হলে শিগগির সুফল পাবেন সব প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী ও অভিভাবকরা। আমরা আশা করছি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে স্কুলটির ভবনের কাজ শেষ হবে। এ লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করার আহবানও জানিয়েছেন মন্ত্রী।

এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরাত সফরকালে বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ রাস আল খাইমা স্কুল পরিদর্শন শেষে সরকারের পক্ষ থেকে সব সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে প্রবাসীদেরও এগিয়ে আসার আহবান জানিয়েছিলেন।

বুধবার পরিদর্শনে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত ড. মোহাম্মদ ইমরান, কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, ডেপুটি কনসাল জেনারেল সাহেদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, লেবার কাউন্সিলর ফাতেমা জাহান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
জিসিজি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: বঙ্গবন্ধু
নেইমার-এমবাপ্পের ৭ মিনিটের ঝড়ে পিএসজির ফেরা
আবারও হারলো বায়ার্ন
আ’লীগের সম্মেলনে ৫০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা
সার্ক প্রতিষ্ঠা, জন লেননের প্রয়াণ
স্ত্রীকে খুন করে সন্দ্বীপে পলাতক, গ্রেফতার স্বামী


টানা ৩৩ ম্যাচ অপরাজিত ‘অল রেডস’
রাজধানীতে গ্যাসপাইপ লিকেজের আগুনে ৪ শ্রমিক দগ্ধ
আসুন ভোট-ভাতের অধিকার প্রতিষ্ঠা করি: গণফোরাম
ডিজিটাল নিরাপত্তা এজেন্সি গঠন
বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেলো ‘বসুন্ধরা টিস্যু’