php glass

শেখ হাসিনার বিরুদ্ধে সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুষ্ঠানের বক্তব্য দিচ্ছেন ধর্ম প্রতিমন্ত্রী।

walton

শারজাহ, আরব আমিরাত: ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি, প্রবাসীরাও খারাপ নেই। জীবনের মূল্য দিয়ে হলেও আমরা শেখ হাসিনার বিরুদ্ধে সব ষড়যন্ত্র প্রতিহত করবো। সেজন্য প্রয়োজনে মুক্তিযুদ্ধের ন্যায় গেরিলা যুদ্ধ করে হলেও ষড়যন্ত্রকারীদের নিশ্চিহ্ন করতে হবে। দেশ ও দেশের বাইরে সবাইকে ঐক্যবদ্ধ  ও সজাগ থাকতে হবে।

বৃহস্পতিবার (১৯সেপ্টেম্বর) ধর্ম প্রতিমন্ত্রী ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠান ২০১৯’-এ প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তার জীবন দিয়ে বাঙালি জাতিকে ভৌগলিক-রাজনৈতিক স্বাধীনতা দিয়ে গেছেন, অর্থনৈতিক স্বাধীনতার লক্ষ্য নিয়ে স্বল্প সময়ে অনেক দূর এগিয়ে গিয়েছিলেন। কিন্তু ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে অর্থনৈতিক স্বাধীনতার কাজ সম্পন্ন করতে দেয়নি।

জাতির পিতার অবর্তমানে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতির অর্থনৈতিক মুক্তির জন্য লড়াই করে যাচ্ছেন। বাংলাদেশকে বিশ্বে আজ এক নতুন উচ্চতায় পৌঁছে দিয়েছেন। বাংলাদেশ এখন দরিদ্র  থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে।

অনুষ্ঠানে সমবেতদের একাংশ।প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা মনে করেছিল তারা বাংলাদেশকে নিশ্চিহ্নকরে দেবে। কিন্তু তাদের জানা নাই, মৃত মুজিব জীবিত মুজিবের চেয়ে অনেক বেশি শক্তিশালী। আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা বেঁচে আছেন। তারা তার অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য জীবন বাজি রেখে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর ন্যায় শেখ হাসিনাকে সরিয়ে দেওয়ার জন্য দেশ-বিদেশে যে ষড়যন্ত্র চলছে, তা প্রতিহত ক রতে প্রবাসীদের ঐক্যবদ্ধ  হয়ে কাজ করতে হবে।’

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সংযুক্ত আরব আমিরাতের সমন্বয়ক মো. মনসুর সবুর সভাপতিত্ত্বে ও শহীদুল বাপ্পার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির  সভাপতি ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এম দাউদুর রহমান (মিনা), সাধারণ সম্পাদক ও রসায়নবিদ ড. মোহাম্মদ  জাফর ইকবাল, দুবাই কন্স্যুলেটের লেবার কাউন্সিলর ফাতেমা জাহান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ইউএই ভারপ্রাপ্ত সভাপতি মিসেস কাউসার নাজ নাসের, বাংলাদেশ সমিতি, আবুধাবির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, শারজাহ  সভাপতি আবুল বাশার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএইএর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী সেলিম, সহসভাপতি শহীদুল  ইসলাম, সহ-সভাপতি শাহ আলম, মহিলা সম্পাদিকা নিশাত জাহান, ইউএই আওয়ামীলীগের নেতা জি এম জাগিরদার, দুবাই আওয়ামী লীগ এর সভাপতি দেলাওয়ার হোসেন, আলাইন আওয়ামী লীগ এর সভাপতি আনু, রাসেল খায়মা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক জাফর আলম, আল-আইন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাসান জাকির, শারজাহ সভাপতি সালাউদ্দিন বাপ্পী, দুবাই সভাপতি নাসির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে মিসেস কাউসার নাজ নাসেরকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আরব আমিরাত শাখার সভাপতি করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএমইউ

সিসিকে অবৈধ পানির সংযোগ, ৪০ লাখ টাকা জরিমানা
ছেলেবন্ধুর অবশ্যই রসবোধ থাকতে হবে: অনন্যা পাণ্ডে
সখিপুরের ইউএনও এবং ওসিকে হাইকোর্টে তলব
কর্মকর্তাদের অহেতুক বিদেশ সফরে বিরক্ত প্রধানমন্ত্রী
হিম সন্ধ্যায় হট স্যুপ 


‘সড়ক বিষয়ে না জেনেই কথা বলে সাংবাদিকরা’
ভোক্তা অধিকার লঙ্ঘনে মৌলভীবাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
কা‌লিয়া‌কৈ‌রে যুব‌কের মর‌দেহ উদ্ধার
না’গঞ্জে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ৬
নদীর তীরের মসজিদগুলো না ভেঙে সৌন্দর্যমণ্ডিত করা হবে