php glass

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সদস্য তালিকা

শতদল তালুকদার, সিডনি থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল

walton

সিডনি (অস্ট্রেলিয়া): অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি সাংবাদিক ও সংবাদকর্মীদের সংগঠন ‘সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’ তাদের নতুন সদস্যদের তালিকা প্রকাশ করেছে। 

কাউন্সিলের কার্যনির্বাহী কমিটির এক সভায় আবেদনপত্র বাছাই শেষে  সভাপতি ড. এনামুল হক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল মতিনের স্বাক্ষরে ৫৪ সদস্য বিশিষ্ট (ফিন্যান্সিয়াল/নন ফিন্যান্সিয়াল) এই তালিকা প্রকাশ করা হয়। সদস্য পদে আবেদনের শেষ তারিখ ছিল গত ১২ জুন।

কাউন্সিলের সদস্যরা হলেন- ড. কাইউম পারভেজ (লেখক ও কলামিস্ট), মোহাম্মেদ আসলাম মোল্লা (বাংলা বার্তা), মোহাম্মাদ আবদুল্লাহ ইউসুফ শামীম (সুপ্রভাত সিডনি), আকিদুল ইসলাম (বাসভূমি টেলিভিশন), নাইম আবদুল্লাহ (বিদেশবাংলাটোয়ন্টিফেরডটকম), মোহাম্মাদ আবদুল মতিন (বিদেশবাংলা টোয়েন্টিফোরডটকম), ড. ফজলে রাব্বি (অজ বুলেটিন), আউয়াল খান (বাংলাকথাডটকম), মোহাম্মদ রেজাউল হক (আপডেট বিডিনিউজ), শিবলী আবদুল্লাহ (লেখক ও গবেষক), ড. এনামুল হক (ডেইলি অবজারভার), মোহাম্মাদ কাজী আব্দুল কাদের আরমান (স্বাধীন কণ্ঠ), মোহাম্মেদ আলতাফ হোসেন (ইসলামি বেতার), মোহাম্মাদ বেলাল হোসেন ঢালী (বিদেশবাংলাটোয়েন্টিফোরডটকম), মিজানুর রহমান সুমন (স্বাধীন কণ্ঠ), ফারুক আমিন (সুপ্রভাত সিডনি), ফয়সাল আজাদ (স্বদেশবার্তা), এস এম দিদার হোসেন (দিনলিপিডটকম), সুলায়মান আশরাফি দেওয়ান (প্রভাত ফেরি), শ্রাবন্তী কাজী আশরাফি (প্রভাত ফেরি), আসিফ ইকবাল (বিটিভি/ইসলামী বেতার), নামিদ ফারহান (প্রবাস কথা), ড. মোহাম্মাদ ইউসুফ (ইসলামী বার্তা), আরিফ রহমান (সুপ্রভাত সিডনি), এমডি আবুল বাশার (সুপ্রভাত সিডনি), সৈয়দ আনোয়ারুল কবির (সুপ্রভাত সিডনি), মোহাম্মাদ কামরুল ইসলাম (সুপ্রভাত সিডনি), মুনা মুস্তফা (স্বাদেশ বার্তা), মাকসুদা সুলতানা (লেখক ও গবেষক), মোহাম্মাদ এরতাজুল হক চৌধুরী (রিয়েলনিউজ নেটওয়ার্ক), মোহাম্মাদ জাকির হোসেন (ইসলামী বার্তা), এইচ এম মহসিন (বিএফএ ভয়েস), ড. সৈয়দ ফাওযুল আজীম (জন্মভূমি টেলিভিশন, এনটিভি অস্ট্রেলিয়া), আবুল ফজল মোহাম্মদ ইকবাল (লেখক), ড. সৈয়দ আবু সোয়েব (লেখক), ড. মো. আরিফুর রহমান (অস্ট্রেলিয়া ২৪ নিউজ), ফয়সাল কবির শুভ (ফ্রি ল্যান্সার), ড. মো. নুরুল করিম (অস্ট্রেলিয়া ২৪ নিউজ), ড. এস এম যোবাইদুল কবির (অজ বুলেটিন), এস এম ফয়সাল হালিম (অজ বুলেটিন), নওসিন রহমান (অজ বুলেটিন), শাহেদ রহমান (অজ বুলেটিন), ড. সিএমএফ সুসান রেজা (লেখক ও গবেষক), মো. শরিফুল ইসলাম (লেখক ও গবেষক), মো. শফিকুল আলম (বাংলাকথা ডটকম), ড. শফিকুর রহমান (ইসলামী বার্তা), মোহাম্মদ দেলওয়ার হোসেন সরকার (লেখক স্বদেশবার্তা), ড. মোহাম্মদ শাহরিয়ার কবির (লেখক ও গবেষক), মো. তরিকুল হাসান (লেখক ও গবেষক), ড. ফারজানা মাহবুবা (লেখক ও গবেষক), ড. শেখ নাইম ফয়সাল (লেখক ও  গবেষক), দিলারা জামান (ব্লগার), তাসমিয়া জামান (লেখক ও গবেষক) এবং মোহাম্মাদ গোলাম মোস্তফা (সুপ্রভাত সিডনি)।

কাউন্সিলের মুখপাত্র জানান, নতুন কার্যকরী কমিটির জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ২০ জুন। আগামী ২৩ জুন দুপুর ১২টায় ইঙ্গেলবার্নের দাওয়াত রেস্টুরেন্টে সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এইচএ/

ছায়ানটে রবীন্দ্রসঙ্গীত উৎসবে সুরের তৃপ্তি
সাকিবকে ছাড়া সিরিজ খেলা ‘বিগ লস’: মাশরাফি
সাহেরাদের কপালের সুখ সয়না যমুনার!
বন্যার্তদের জন্য প্রয়োজনীয় সবকিছু করবে সরকার
বন্ধুকে বাঁচাতে শীতলক্ষ্যায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার


অতিমাত্রায় ইন্টারনেটমুখী হওয়ায় বই থেকে দূরে নতুনরা 
বিজেপিতে ভিড়লেন পার্নো মিত্র-ঋষিসহ ১৩ তারকা
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১
বন্যা মোকাবিলায় সরকার উদাসীন: ফখরুল
‘মানবতার বিভাজন সৃষ্টি করাই মৌলবাদ-জঙ্গিবাদের কাজ’