বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ শাখার কমিটি গঠন

মনির হোসেন, মালে থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ শাখার সভাপতি এম.কে.আর শেখ কামাল ও সাধারণ সম্পাদক এম.এম.কাওছার হোসেন

walton

মালে (মালদ্বীপ): জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে সারাবিশ্বে ছড়িয়ে দেওয়ার প্রত্যয়ে এবং নতুন প্রজন্মের কাছে তার আদর্শকে তুলে ধরার লক্ষ্যে কাজ করার জন্য আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মালদ্বীপ চ্যাপ্টারের ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। 

php glass

ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ড. আবুল হাসনাৎ মিল্টন, মহাসচিব আহমেদ ফিরোজ ও সাংগঠনিক সম্পাদক ডেভিড রহমান গত ৮ সেপ্টেম্বর দুপুরে আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষণা করেন। 

কমিটিতে মালদ্বীপ আওয়ামী লীগের অন্যতম শ্রদ্ধাভাজন ব্যক্তিদের মধ্যে মো. সাইফুল ইসলামকে প্রধান উপদেষ্টা, দুলাল মাদবর, মো. আকবর হোসেন, আবিদুর রহমান, মো. কাওসার আহম্মেদ ও ফাইজুর রহমানকে উপদেষ্টা, মালদ্বীপ যুবলীগের নেতা এম.কে.আর শেখ কামালকে সভাপতি এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর উত্তরের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ‘অনলাইন মুজিব সেনা ঐক্য সংঘ’ এর প্রতিষ্ঠাতা এম.এম.কাওছার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া এতে লাল্টু বাবুকে সিনিয়র সহ-সভাপতি, ওবায়দুল মোল্ল্যা, মো. মাসুদ রানা, মো. শাহীন শেখ ও মো. মাসুদ রহমানকে সহ-সভাপতি, মো. বেল্লাল হোসেন, মঞ্জরুল আলম রাজু ও সুজন মাতুব্বরকে যুগ্ম-সাধারণ সম্পাদক, হাদিউল ইসলাম, এ.আর. মামুন, মো. হাসান খান ও মো. হাসানুজ্জামানকে সাংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন রাজুকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, ইকবাল আহাম্মেদকে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, এস.এম. রুবেল মৃধাকে দপ্তর সম্পাদক, শাহ আলম জমাদ্দারকে অর্থ সম্পাদক, হায়দার হোসেনকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, আক্কাস মিয়াকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, হাফেজ মো. রাশেদ উদ্দিনকে ধর্ম বিষয়ক সম্পাদক, মো. সোহাগ সরদারকে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, মোহাম্মদ মনিরুজ্জামানকে যুব ও ক্ৰীড়া বিষয়ক সম্পাদক, মো. পলাশকে শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, মো. রুবেল আহাম্মেদ, মো. বাবলু মোল্ল্যা, মো. তুহিন ইসলাম, মো. আজিজুল ইসলাম, শেখ শাহাআলম, মো. ইব্রাহিম হোসেন, মনির হোসেন, মো. জুলহাস, মোখলেসুর রহমান, মিজান মোল্ল্যা ও মো. কামাল হোসেনকে করা হয়েছে কার্যনির্বাহী সদস্য।

কমিটি ঘোষণার পর এম.কে.আর শেখ কামাল ও এম.এম. কাওছার হোসেনের সঙ্গে টেলিফোনে আলোচনার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করতে সামনে এগিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. আবুল হাসনাৎ মিল্টন, মহাসচিব আহমেদ ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ডেভিড রহমান ও সম্পাদকমণ্ডলীর সদস্য মো. বোরহান উদ্দিন মোল্ল্যা।

বাংলাদেশ সময়: ০৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এইচএ/

আগের ১৫ সদস্যের ওপরই ভরসা রাখলেন নির্বাচকরা
ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তের নির্দেশ প্রধানমন্ত্রীর
ছোট পর্দায় ‘অভাগিনী মা’ চম্পা
কমলাপুরে সিএনএসের সার্ভাররুমে দুদকের হানা
লাইফবয় ওয়ার্ল্ডকাপ থিম সং ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’


দুপুর হতেই কাউন্টার ফাঁকা
আগুয়েরোকে নিয়ে আর্জেন্টিনার দল ঘোষণা, নেই ইকার্দি
ল্যাবএইড গ্রুপে নিয়োগ
পটুয়াখালীতে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট
বোমা মেশিনে নদীর পাড় খুঁড়ে বাঁধ নির্মাণ