বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ড বিএনপির আলোচনা সভা

ফিনল্যান্ড থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানী হেলসিংকিতে ফিনল্যান্ড বিএনপির আলোচনা সভা

walton

মহান বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে আলোচনা সভা করেছে বিএনপির ফিনল্যান্ড শাখা।

ঢাকা: মহান বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে আলোচনা সভা করেছে বিএনপির ফিনল্যান্ড শাখা। ফিনল্যান্ড বিএনপির জ্যেষ্ঠ নেতা জামান সরকারের সভাপতিত্বে গত সোমবার সন্ধ্যায় হেলসিংকিতে ওই আলোচনা সভায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়েও প্রবাসের বিএনপি নেতারা নিজেদের বক্তব্য তুলে ধরেন।

বক্তারা বলেন, বাংলাদেশে যত অবৈধ নির্বাচন হয়েছে তার সবকিছু হয়েছে এই সরকারের আমলে। সরকার ভোট চুরি করে আর ইসি সেটা চেয়ে চেয়ে দেখে। গণবিরোধী এই সরকারের পক্ষে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

নাসিক নির্বাচনের আগের দিন থেকে নারায়ণগঞ্জে সেনা মোতায়েনের দাবিও জানান বিএনপির নেতারা। বিজয় দিবসের আলোচনায় দেশের রেমিটেন্স প্রবাহে প্রবাসীদের অংশগ্রহণের বিষয়টিও তুলে ধরা হয়।  

আলোচনা সভায় বিএনপিসহ সব দলকে নিয়ে আলোচনায় উদ্যোগ নেওয়ায় রাষ্ট্রপতির ভূমিকার প্রশংসা করেন বক্তারা। তারা আশা করছেন, দেশের এই ক্রান্তিকালে রাষ্ট্রপতি অভিভাবকের ভূমিকায় থাকবেন।  

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মোস্তাক সরকার, আবুল কালাম আজাদ, তাজুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, নাজমুল হাসান, মীর সেলিম, সাইফুর রহমান, ফাহমিদ উস সালেহীন, মনোয়ার পারভেজ, মো. সালাহউদ্দিন, জনি খান,  সামিউল আরেফিন, জাভেদ ইকবাল, শায়খ আকবার হোসাইন, ইউসুফ ইসলাম ভূইয়া, সাইদ আহমেদ, ফাহিম শাহরিয়ার,  সামি-উর রাশেদীন, মীর ইসমাইল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরআই

Nagad
দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি
ছোটপর্দায় আজকের খেলা
অবশেষে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প!
সুন্দরবনে নিশি যাপন, শোনা যাবে বাঘের গর্জন!
লেজিসলেটিভ-সংসদ বিভাগের সচিব সস্ত্রীক করোনা আক্রান্ত


ঢাকায় ভারতীয় নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
গণভবন থেকে সেনাকুঞ্জ কোথায় নেই তারা
ক্রেতাশূন্য দক্ষিণবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট ‘সাতমাইল’
মিরপুরে বিকেল হলেই বসে চোরাই মোবাইলের বাজার
ত্রিপুরায় ফের আসতে পারে লকডাউন: রতন লাল