php glass

‘আমার জন্মভূমি’ প্রজেক্টে বাংলাদেশে আসছেন প্রবাসী দুই সাংবাদিক

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস উইং প্রজেক্ট ‘আমার জন্মভূমি’র অধীনে লন্ডন ভিত্তিক দুই সংবাদ প্রতিষ্ঠানের দু’জন তরুণ সাংবাদিক বাংলাদেশ যাচ্ছেন।

লন্ডন: লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস উইং প্রজেক্ট ‘আমার জন্মভূমি’র অধীনে লন্ডন ভিত্তিক দুই সংবাদ প্রতিষ্ঠানের দু’জন তরুণ সাংবাদিক বাংলাদেশ যাচ্ছেন।

বহির্বিশ্বে প্রাচীনতম বাংলা সাপ্তাহিক জনমত’র নির্বাহী সম্পাদক সাঈম চৌধুরী ও বহির্বিশ্বের প্রথম বাংলাদেশি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি’র বার্তা বিভাগ প্রধান মিল্টন রহমানের কাছে বাংলাদেশ যাওয়ার আমন্ত্রণপত্র বৃহস্পতিবার (০৩ নভেম্বর) হস্তান্তর করেছেন বাংলাদেশ হাইকমিশনের মিনিস্টার (প্রেস) নাদিম কাদির।

প্রেস উইংয়ের পক্ষ থেকে জানানো হয়, সফরকালে দুই ব্রিটিশ-বাংলাদেশি সাংবাদিক সাক্ষাৎ করবেন উচ্চ পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সঙ্গে। দুই সাংবাদিক জাতীয় প্রেস ক্লাবের রিসিপশনে অংশ নেবেন এবং পরিদর্শন করবেন বিভিন্ন মিডিয়া হাউজ ও দর্শনীয় স্থান।

বাংলাদেশি মালিকানাধীন ব্রিটিশ ডেভেলপার কোম্পানি ‘আইপিই ডেভলপমেন্টস’ এর অর্থায়নে ও তথ্য মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত দুই সাংবাদিকের এই সফরে ঢাকা-কক্সবাজার ও ঢাকা-সিলেটের বিমান টিকিট স্পন্সর করেছে নভোএয়ার। সাংবাদিক দুজনকে দুই রাত আতিথেয়তা দেবে কক্সবাজারের হোটেল সিগাল।

‍বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এমজেএফ

ফ্লাইওভারের নিচে জায়গা ভাড়ার সিদ্ধান্ত বাতিল
নতুন আন্দোলনের সূচনা বরিশাল থেকেই শুরু হলো: ফখরুল
ত্রিপুরাকে গণতন্ত্র হত্যার ল্যাবরেটরি বানানো হচ্ছে
খাগড়াছড়িতে ব্যবসায়ী গুলিবিদ্ধ
৭ মাসের সন্তানকে হাসপাতালে ফেলে গেছেন ‘অভাবী মা’


শনিবার জাপার নির্বাহী কমিটির জরুরি সভা
কৃষি বিশ্ববিদ্যালয়গুলোতে এবার সমন্বিত ভর্তি পরীক্ষা
ঘাটাইলে পৃথক বজ্রপাতে ২ জনের মৃত্যু
নাচের মহড়াতে গুরুতর চোট পেয়েছেন বরুণ ধাওয়ান
তাসকিন তোপের পরেও পিছিয়ে বিসিবি একাদশ