php glass

আমিরাতে দুবাই কাউন্সিলর তানভীরকে বিদায় সংবর্ধনা

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সিলর ড. শাহ মুহাম্মদ তানভীর মনসুরকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

আরব-আমিরাত: সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সিলর ড. শাহ মুহাম্মদ তানভীর মনসুরকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) শারজাহ মুবারক সেন্টার এশিয়ান প্যালেস হল রুমে অনুষ্ঠিত সংবর্ধনার আয়োজন করেন, দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কমিউনিটি।  

ড. সৈয়দ নুর মুহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কর্মাশিয়াল কাউন্সিলর ড. এ কে এম রফিক আহমেদ।

মুহাম্মদ ইসমাইল গনি চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলোয়াত করেন, মাওলানা আব্দুর শুক্কুর। মানপত্র পাঠ করেন, শাহ্‌ মুহাম্মদ মাকসুদ।

বিশেষ অতিথি ছিলেন, আমিরাত জনতা ব্যাংকের সিইও মুহাম্মদ ঈসমাইল হোসেন।

বিদায় সংবর্ধিত কাউন্সিলর ড. শাহ মুহাম্মদ তানভীর মনসুরকে ফুল দিয়ে বরন করে নেন, শিমুল মুস্তাফা, কাউন্সিলর ড. এ কে এম রফিক আহমেদকে ফুল দিয়ে বরন করে নেন, মাহবুব আলম ও মুহাম্মদ সেলিম সিআইপি এবং ড. সৈয়দ নুর মুহাম্মদ ফুল দিয়ে বরন করে নেন মুহাম্মদ এনামুল হক ও আমিরুল ইসলাম চৌধুরী এনাম।

সংবর্ধিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাজী মুহাম্মদ আলী, মুস্তাফা মাহমুদ, কারী মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, এস এম নিজাম, ক্যাপ্টেন কাজী গুলশান আরা, ইঞ্জিনিয়ার মুরশেদ, ইলিয়াস চৌধুরী, কাজী টিপু, ইঞ্জিনিয়ার রফিক, হাজী শফিকুল ইসলাম, মুহাম্মদ সেলিম সিআইপি, মুহাম্মদ দেলোয়ার, মুহাম্মদ শাহজাহান মিয়াজী, মুহাম্মদ নুর আলম, জহির আহম্মদ, হাজী শরফত আলি, হাফেজ আব্দুল হক, ইঞ্জিনিয়ার নওয়েশর আলী, আল মামুন সরকার ও ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ প্রমুখ।
 
আমিরাতে অবস্থানরত সাংবাদিক, বিভিন্ন প্রবাসী সংগঠনের প্রতিনিধি, ব্যবসায়ী, পেশাজীবী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৬
আরএ

পেঁয়াজ ছাড়া রান্না হলে, আ’লীগ ছাড়াও দেশ চলবে: রাঙ্গা
‘তথ্য বিভ্রাট ও গোপন করাই দুর্নীতির কারণ ও উন্নয়নে বাধা’
ডাকসু নেতাদের কর্মকাণ্ড ভালো লাগে না: রাষ্ট্রপতি
‘অজয় রায় আমাদের জন্য পথ তৈরি করেছিলেন’
জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর, সম্পাদক লিয়াকত 


বিডিওয়াইইএ’র বার্ষিক সাধারণ সভা
৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার
শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না: কাদের
লঙ্কানদের হারিয়ে সৌম্য-শান্তদের স্বর্ণ জয়
গ্রামীণ জনগোষ্ঠীর ডিজিটাল সেবায় জিপি-সৃজনী-ফেরাটম গ্রুপ