php glass

আমিরাত আ’লীগের শোক সভা ও দোয়া মাহফিল

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সংযুক্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে সংযুক্ত আরব আমিরাত ও শারজাহ আওয়ামী লীগ।

আরব আমিরাত: সংযুক্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে সংযুক্ত আরব আমিরাত ও শারজাহ আওয়ামী লীগ।

শারজাহর আল-বাইতি হোটেল হল রুমে শনিবার (২০ আগস্ট) এ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আমিরাত আওয়ামী লীগ সভাপতি মুহাম্মদ আল মামুন সরকার।

শারজাহ আওয়ামী লীগের সভাপতি বাবু রাখাল কুমার গোপ সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি বাহাদুর বেপারী।

শারজাহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন কাওছারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আমিরাত আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) সৈয়দ আবু আহাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউচুফ, আমিরাত যুবলীগের সাধারণ সম্পাদক এস এম নিজাম, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি মুহাম্মদ সেলিম উদ্দিন সিআইপি, দুবাই বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মোহাম্মদ আলী, আবুধাবি আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ শহিদ, আমিরাত আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জি এম জগির দার, দুবাই যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, আমিরাত আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শ্রী অনুকুল রাম, আমিরাত আওয়ামী লীগের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) কাজী গুলশান আরা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার তবারুক হোসেন লাভু, স্বপন কুমার পাল, ফখরুল ইসলাম, শেখ বোরহান, মুহাম্মদ কামাল, কাওছার আহম্মদ, শিমুল মোস্তাফা, মীর আহম্মদ হোসেন খোকন, এহসানুল হক চৌধুরী, ইঞ্জিনিয়ার এনামুল হক চৌধুরী, রুপন শরমা, মুহাম্মদ ফরিদ, মুহাম্মদ হানিফ ভুইঞা, আমিনুল ইসলাম খান, জাহেদুল করিম চৌধুরী ও এনামুল হক চৌধুরী।

আবুধাবি, দুবাই, শারজাহ, ফুজিরাহ, রাস আল-খাইমাহ, আজমান এবং আমিরাতের বিভিন্ন অঞ্চলের আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দেশ, জাতি, মুসলিম উম্মাহ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ ১৫ এবং ২১ আগস্ট শাহাদতবরণকারী সবার রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ হানিফ।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
এইচএ/

বগুড়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত
বিদেশি শিক্ষার্থী ভর্তিতে যথাযথ প্রক্রিয়া অনুসরণের তাগিদ
কোটালীপাড়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশসহ নিহত ২
কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে সুমন-বৃষ্টির দ্বৈতগান
একমির উদ্যোক্তা পরিচালক সিনহার শেয়ার কেনার ঘোষণা


অভিশংসন খড়গে ট্রাম্প  
অজয় রায়ের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন
প্রেস কাউন্সিল চেয়ারম্যানের চুক্তির মেয়াদ বাড়লো
‘জনপ্রিয় নেত্রী হওয়ায় খালেদাকে বন্দী রাখা হয়েছে’
নড়াইল মুক্ত দিবসে র‌্যালি-আলোচনা সভা