ফ্রান্সে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

407 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উদযাপন করেছে ফ্রান্স আওয়ামী লীগ। এ উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) প্যারিসের একটি রেস্তোরাঁয় দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্যারিস (ফ্রান্স): বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উদযাপন করেছে ফ্রান্স আওয়ামী লীগ।

এ উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) প্যারিসের একটি রেস্তোরাঁয় দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রীর সুস্থ ও নিরোগ জীবন কামনা করে দোয়া করা হয়। একইসঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আরেক কন্যা শেখ রেহানাসহ বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের দীর্ঘ জীবন কামনাও করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ সেলিমের সভাপতিত্বে সভায় ফ্রান্স আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তব্য দেন।

বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বের কারণে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মধ্যম আয়ের দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশের স্বাধীনতাবিরোধী শক্তি রাজাকারদের বিচার প্রক্রিয়া শুরু হয়েছে। জাতির জনকের হত্যাকারীদের মৃত্যুদণ্ড কার্যকর হয়েছে।

শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যতে বাংলাদেশ বিশ্বের দরবারে একটি শান্তিপূর্ণ ও অসাম্প্রদায়িক দেশ হিসেবে পরিচিত হবে বলেও ‍আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
এইচএ/

ভারতে নিষিদ্ধ হলেন তাবলীগের আড়াই হাজার সদস্য
শ্রীমঙ্গলে প্রাকৃতিক ছড়া দখলে ভোগান্তিতে সাড়ে ৩০০ পরিবার
চমেকে ৪টি নমুনা সংগ্রহ বুথ হস্তান্তর চেম্বারের
৪ হাজার কোটি বিনিয়োগ নিয়ে চীন থেকে ভারতে যাচ্ছে অ্যাপল!
শাহজাদপুরে যমুনার ভাঙনে বিলীন ২ শতাধিক ঘরবাড়ি


রসিক মেয়রকে কাউন্সিলদের আল্টিমেটাম
বিক্ষোভে সমর্থন দিলেন বুশ-ক্লিনটন-ওবামারা
‘আমার জীবন, আমার যোগ– বাংলাদেশ’ অনলাইন প্রতিযোগিতা
করোনা দেখালো সংক্রামক রোগ সীমান্ত চেনে না
গাজীপুরে করোনা নিয়েই কাজে যোগ দিলেন শ্রমিক!