php glass

ফ্রান্সে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

407 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উদযাপন করেছে ফ্রান্স আওয়ামী লীগ। এ উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) প্যারিসের একটি রেস্তোরাঁয় দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্যারিস (ফ্রান্স): বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উদযাপন করেছে ফ্রান্স আওয়ামী লীগ।

এ উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) প্যারিসের একটি রেস্তোরাঁয় দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রীর সুস্থ ও নিরোগ জীবন কামনা করে দোয়া করা হয়। একইসঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আরেক কন্যা শেখ রেহানাসহ বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের দীর্ঘ জীবন কামনাও করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ সেলিমের সভাপতিত্বে সভায় ফ্রান্স আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তব্য দেন।

বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বের কারণে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মধ্যম আয়ের দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশের স্বাধীনতাবিরোধী শক্তি রাজাকারদের বিচার প্রক্রিয়া শুরু হয়েছে। জাতির জনকের হত্যাকারীদের মৃত্যুদণ্ড কার্যকর হয়েছে।

শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যতে বাংলাদেশ বিশ্বের দরবারে একটি শান্তিপূর্ণ ও অসাম্প্রদায়িক দেশ হিসেবে পরিচিত হবে বলেও ‍আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
এইচএ/

পাসপোর্ট করাতে এসে গ্রেফতার রোহিঙ্গা রিমান্ডে
২০২০ সালে বেরোবিতে ১ম সমাবর্তন
চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী বৃহস্পতিবার
‘পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ’
রেলক্রসিং-ফ্লাইওভারের কাছ থেকে সরানো হলো শতাধিক দোকান


বরিশালে করমেলায় ৮ কোটি ৯০ লাখ টাকা আদায়
সিলেটের করমেলায় আদায় ৪৫ কোটি ৭৮ লাখ টাকা 
পূবালী ব্যাংকের এটিএমে চুরির ঘটনায় ২ মামলা
ট্রলার-স্পিডবোট সংঘর্ষে আহত মাদারীপুর জেলা জজ
রংপুরে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা