প্যারিসে আ.লীগ নেতা এম এ গণি সংবর্ধিত

382 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাধারণ এম এ গণিকে প্যারিসে সংবর্ধনা দেওয়া হয়েছে। গত শনিবার এক সাংগঠনিক সফরে তিনি প্যারিসে এলে ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

প্যারিস: সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাধারণ এম এ গণিকে প্যারিসে সংবর্ধনা দেওয়া হয়েছে। গত শনিবার এক সাংগঠনিক সফরে তিনি প্যারিসে এলে ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

ফ্রান্স সফরকালে তিনি বেশ কিছু অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। প্যারিসের গার দো নর্দে অনুষ্ঠিত হবিগঞ্জ জেলাবাসীদের উদ্যোগে আয়োজিত এক সভায়ও তিনি প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। এ সময় তিনি ফ্রান্স আওয়ামী লীগের নেতাকর্মীদের বিভিন্ন দলীয় নির্দেশনা দেওয়ার পাশাপাশি দেশের কল্যাণে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করে এম এ গণি বলেন, বাংলাদেশকে এখন আর কেউ তলাবিহীন ঝুড়ি বলার সাহস রাখে না, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। 

জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার চ্যাম্পিয়ন্স অব দা আর্থ, তথ্য প্রযুক্তিখাতে টেকসই উন্নয়নের জন্য আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের অ্যাওয়ার্ড অর্জন এ সবই শেখ হাসিনার যুগোপযোগী ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। তিনি ফ্রান্স আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে জানান। এ সময় তিনি সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হিসেবে মুজিবুর রহমানের নাম ঘোষণা করেন।

এম এ গণির সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলী, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল্লাহ আল বাকী, মুক্তিযোদ্ধা এনামুল হক, ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি ওয়াহিদ ভার তাহের, ফ্রান্স আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ কাশেম, ঢাকা মেডিকেলের সাবেক ভিপি ডা. ফরহাদ, ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা মেডিকেলের সাবেক ভিপি ডা. বিদ্যুৎ বড়ুয়া, ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন কয়েস, আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, অধ্যাপক অপু আলম, সুব্রত ভট্টাচার্য শুভ, আশরাফুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
পিসি

Nagad
অর্ধেক দামে কৃষিযন্ত্র বিতরণসহ ৮ প্রকল্প অনুমোদন
ঈদের আগে বাড়ছে না গরম মসলার দাম
সপ্তাহের সব কার্যদিবসে বসবেন ভার্চ্যুয়াল আপিল বিভাগ
সিরাজগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার
সগিরা মোর্শেদ হত্যা: মারুফ রেজাকে জামিন দেননি হাইকোর্ট


স্ব-অনুপ্রেরণা হচ্ছে এগিয়ে যাওয়ার মূলমন্ত্র: মাহমুদউল্লাহ
খুলনায় ভুয়া চিকিৎসকের জরিমানা
ইমার্জেন্সি ভেন্টিলেটর তৈরি করলো রুয়েট
জেট স্কি চালালো রোনালদো পুত্র, তদন্ত করছে পুলিশ!
নিখোঁজের ৫ দিন পর অভিনেত্রী নায়া রিভেরার মরদেহ উদ্ধার