php glass

প্যারিসে আ.লীগ নেতা এম এ গণি সংবর্ধিত

382 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাধারণ এম এ গণিকে প্যারিসে সংবর্ধনা দেওয়া হয়েছে। গত শনিবার এক সাংগঠনিক সফরে তিনি প্যারিসে এলে ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

প্যারিস: সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাধারণ এম এ গণিকে প্যারিসে সংবর্ধনা দেওয়া হয়েছে। গত শনিবার এক সাংগঠনিক সফরে তিনি প্যারিসে এলে ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

ফ্রান্স সফরকালে তিনি বেশ কিছু অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। প্যারিসের গার দো নর্দে অনুষ্ঠিত হবিগঞ্জ জেলাবাসীদের উদ্যোগে আয়োজিত এক সভায়ও তিনি প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। এ সময় তিনি ফ্রান্স আওয়ামী লীগের নেতাকর্মীদের বিভিন্ন দলীয় নির্দেশনা দেওয়ার পাশাপাশি দেশের কল্যাণে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করে এম এ গণি বলেন, বাংলাদেশকে এখন আর কেউ তলাবিহীন ঝুড়ি বলার সাহস রাখে না, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। 

জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার চ্যাম্পিয়ন্স অব দা আর্থ, তথ্য প্রযুক্তিখাতে টেকসই উন্নয়নের জন্য আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের অ্যাওয়ার্ড অর্জন এ সবই শেখ হাসিনার যুগোপযোগী ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। তিনি ফ্রান্স আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে জানান। এ সময় তিনি সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হিসেবে মুজিবুর রহমানের নাম ঘোষণা করেন।

এম এ গণির সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলী, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল্লাহ আল বাকী, মুক্তিযোদ্ধা এনামুল হক, ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি ওয়াহিদ ভার তাহের, ফ্রান্স আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ কাশেম, ঢাকা মেডিকেলের সাবেক ভিপি ডা. ফরহাদ, ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা মেডিকেলের সাবেক ভিপি ডা. বিদ্যুৎ বড়ুয়া, ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন কয়েস, আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, অধ্যাপক অপু আলম, সুব্রত ভট্টাচার্য শুভ, আশরাফুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
পিসি

জাভেদ হাবিব কেন চুলে সরিষার তেল মাখতে বলেন! 
নদীর তীরের গাছ রক্ষায় স্বেচ্ছাসেবীদের নিবন্ধনের অনুরোধ
পলাতক আসামিদের ফেরত এনে বিচার-দণ্ড কার্যকরে টাস্কফোর্স
জয়পুরহাটে ধর্ষণ-হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড
‘তোতলামি কোনো শারীরিক ত্রুটিজনিত সমস্যা নয়’


ব্যর্থতার দায়ে ঐক্যফ্রন্ট বিলুপ্ত করা উচিত: ইরান
রাজশাহীতে গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক
তালাকপ্রাপ্ত স্বামী এসিডে ঝলসে দিলেন স্ত্রী-কন্যাকে
‘নজরদারিতে’ চসিকের ৮ কাউন্সিলরসহ অর্ধশতাধিক
গাড়ির কালো ধোঁয়া: এক আইনজীবীর অভিনব পদক্ষেপ!