php glass

নিলয় হত্যার নিন্দা: জঙ্গিবাদ মোকাবিলায় পাশে থাকবে ব্রিটেন

1105 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হুগো সুআয়ার

walton
ব্লগার ও গণজাগরণ মঞ্চের কর্মী নীলাদ্রি চট্টোপাধ্যায় (নিলয় নীল) হত্যাকাণ্ডে উদ্বেগ ও নিন্দা জানিয়ে জঙ্গিবাদ মোকাবিলায় বাংলাদেশের জনগণ ও সরকারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে ব্রিটেন।

লন্ডন: ব্লগার ও গণজাগরণ মঞ্চের কর্মী নীলাদ্রি চট্টোপাধ্যায় (নিলয় নীল) হত্যাকাণ্ডে উদ্বেগ ও নিন্দা জানিয়ে জঙ্গিবাদ মোকাবিলায় বাংলাদেশের জনগণ ও সরকারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে ব্রিটেন। শুক্রবার (০৭ আগস্ট) স্থানীয় সময় বিকেলে বাংলানিউজসহ সংবাদমাধ্যমগুলোতে পাঠানো ব্রিটিশ ফরেন অ্যান্ড কমনওয়েলথ অফিস (এফসিও) মিনিস্টার হুগো সুআয়ার’র এক বিবৃতিতে এ কথা জানানো হয়।

বিবৃতিতে এফসিও মিনিস্টার নিলয় হত্যায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়ে বলেন, বাংলাদেশে চলতি বছরের চতুর্থ ঘৃণ্য এ হত্যাকাণ্ড থেকে সবার শিক্ষা নেওয়া উচিত। এটি একটি ভয়ানক ও কাপুরুষোচিত অপরাধ।

নিলয়ের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে হুগো আরও বলেন, নিলয়ের পরিবার ও বন্ধুদের সঙ্গে আমিও সমব্যথী। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচারের মুখোমুখি দাঁড় করাতেও দাবি তুলেন তিনি।

মত প্রকাশের অধিকার সবার, এ অধিকার অবশ্যই রক্ষা করতে হবে এমন মন্তব্য করে বিবৃতিতে ব্রিটিশ এফসিও মিনিস্টার বলেন, জঙ্গিবাদ মোকাবিলায় বাংলাদেশের জনগণ ও সরকারের পাশে এক সঙ্গে দাঁড়াবে ব্রিটেন।

বাংলাদেশ সময়: ০২১৯ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৫
আইএ

ksrm
বিদ্যুৎ শুধু আমদানি নয়, রপ্তানিও হবে: পরিকল্পনামন্ত্রী
নীলফামারীতে যুবকের মরদেহ উদ্ধার
২ প্রকল্প অনুমোদনে প্রধানমন্ত্রীর প্রতি লিটনের কৃতজ্ঞতা
চুক্তি নবায়ন করে ম্যানইউর উপার্জনের শীর্ষে ডি গিয়া
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে প্রভাষক নিয়োগ


ফের সিলেটে জালালাবাদ ট্রেন লাইনচ্যুত
ভারত সফরে টাইগার অনূর্ধ্ব-২৩ দল ঘোষণা
আফগান প্রেসিডেন্টের সমাবেশে বোমা হামলা, নিহত ২৪
বাংলাদেশ-চীনের দ্বিপাক্ষিক বাণিজ্য ১৮ বিলিয়ন ডলার হবে
গা‌রো মা-মে‌য়ে হত্যা: তদন্ত প্র‌তি‌বেদন ১৭ অ‌ক্টোবর