php glass

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়

591 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
‘জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় থাকলে দেশের কৃষি,শিল্প,শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সহ সকল ক্ষেত্রে উন্নয়ন কর্মকাণ্ড সফলতার সাথে এগিয়ে চলে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটি’র সদস্য আমিনুল ইসলাম।

প্যারিস: ‘জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় থাকলে দেশের কৃষি,শিল্প,শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সহ সকল ক্ষেত্রে উন্নয়ন কর্মকাণ্ড সফলতার সাথে এগিয়ে চলে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটি’র সদস্য আমিনুল ইসলাম।

ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে আমিনুল ইসলামের ফ্রান্সে আগমন উপলক্ষ্যে এক সংর্বধনা সভায় তিনি এসব কথা বলেন।

ফ্রান্স আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ওয়াহিদ তাহের এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের পরিচালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক এডভোকেট প্রশান্ত ভূষণ বড়ুয়া ও ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নাজিমউদ্দীন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন কামরুল হাসান বকুল, সাহেদ আলী, মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম,আকরাম খান, কবি হাসান,রানা চৌধুরী সহ ফ্রান্স আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময় সংর্বধিত অতিথি বলেন, বঙ্গবন্ধু একটি স্বাধীন দেশ দিয়েছেন এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন দিয়েছেন। তার নেতৃত্বে আমরা সমুদ্র জয় করেছি। এবার তারই অসাধারণ কূটনৈতিক সাফল্যের কারণে ছিটমহল জয় হয়েছে। যা ১৯৭৪ সালেই বঙ্গবন্ধু ছিটমহলের মানুষের দুর্ভোগ লাঘবের জন্য ‘ইন্দিরা-মুজিবচুক্তি’ সম্পাদন করেছিলেন।  

অনুষ্ঠানের শুরুতে ভাস্কর্য শিল্পী নভেরা আহমেদ স্মরণে ১মিনিট নীরবতা পালন এবং পরে প্রধানমন্ত্রীর স্বামী ড.ওয়াজেদ আলীর আত্মার মাগফেরাত কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, মে ১৫, ২০১৫
আরআই

জাভেদ হাবিব কেন চুলে সরিষার তেল মাখতে বলেন! 
নদীর তীরের গাছ রক্ষায় স্বেচ্ছাসেবীদের নিবন্ধনের অনুরোধ
পলাতক আসামিদের ফেরত এনে বিচার-দণ্ড কার্যকরে টাস্কফোর্স
জয়পুরহাটে ধর্ষণ-হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড
‘তোতলামি কোনো শারীরিক ত্রুটিজনিত সমস্যা নয়’


ব্যর্থতার দায়ে ঐক্যফ্রন্ট বিলুপ্ত করা উচিত: ইরান
রাজশাহীতে গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক
তালাকপ্রাপ্ত স্বামী এসিডে ঝলসে দিলেন স্ত্রী-কন্যাকে
‘নজরদারিতে’ চসিকের ৮ কাউন্সিলরসহ অর্ধশতাধিক
গাড়ির কালো ধোঁয়া: এক আইনজীবীর অভিনব পদক্ষেপ!