php glass

বিদ্যুৎ বিচ্ছিন্ন করলেই আন্দোলন স্তব্ধ হবে না

1063 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে চলমান আন্দোলন স্তব্ধ হবে না। এ আন্দোলন চলছে,চলবে। শনিবার (৩১ জানুয়ারি) বিএনপি ফিনল্যান্ড শাখার সভাপতি জামান সরকার ও সাধারণ সম্পাদক মবিন মোহাম্মদ এক বিবৃতিতে এসব কথা বলেন।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে চলমান আন্দোলন স্তব্ধ হবে না। এ আন্দোলন চলছে,চলবে।

শনিবার (৩১ জানুয়ারি) বিএনপি ফিনল্যান্ড শাখার সভাপতি জামান সরকার ও সাধারণ সম্পাদক মবিন মোহাম্মদ এক বিবৃতিতে এসব কথা বলেন।

খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা বলেন, চলমান অবরোধে সরকার পরাজয় নিশ্চিত জেনে একের পর এক নিষ্ঠুর ও অমানবিক কর্মকাণ্ড করছে। এরই অংশ হিসাবে শুক্রবার দিনগত রাতে গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

‘এভাবে হুমকি-দমকি, হামলা-মামলা দিয়ে চলমান আন্দোলন স্তব্ধ করা যাবে না। সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলছে এবং চলবে’—বিবৃতিতে বলেন ফিনল্যান্ড বিএনপি নেতারা।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন, ফিনল্যান্ড বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর আবুল হাসেম চৌধ‍ুরী, ফিনল্যান্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি মোকলেসুর রহমান চপল, সহ-সভাপতি এজাজুল হক রুবেল, বদরুম মনির ফেরদৌস, মো. আওলাদ হোসেন, প্রদীপ কুমার সাহা, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক গাজী সামসুল আলম, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল মাসুদ, ইব্রাহিম খলিল, তাজুল ইসলাম, আনোয়ার হোসেন, নিজাম আহমেদ, সাইফুর রহমান সাইফ, মোস্তাক সরকার, মঞ্জুর রহমান, আবুল কালাম আজাদ, আশরাফ উদ্দিন, মনিরুল ইসলাম, সোলেমান মো. জুয়েল, সাজ্জাদ মুন্না, নুরুল ইসলাম, সাগর, আরিফুজ্জামান বাবু, মামুন হোসেন, মুকুল হোসেন, সবুজ খান, তানভীর আহমেদ, নজরুল ইসলাম, মো. জুয়েল, আরিফ আহমেদ, নাজমুল হাসান, ফাহমিদ-উস-সালেহীন, মোহাম্মদ হাসিব উদ্দিন, সাজিদ খান জনি, খালেদুল ইসলাম, আজাদ আবুল কালাম, মো. সহিদুল, সাজিদ খান জনি, শাকিল নেওয়াজ, আজমাইন রহমান, রাসেল খান প্রমুখ। -বিজ্ঞপ্তি।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫

আমরা সবটুকু দিয়ে চেষ্টা করেছি: ডু প্লেসিস
চুয়াডাঙ্গায় বিরোধের জেরে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ
তেলবিহীন বেকু মেশিন আবিষ্কার স্কুলছাত্র সাকিবের
কক্সবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ফিফা নারী বিশ্বকাপে স্কটল্যান্ডকে আটকে দিলো আর্জেন্টিনা


ফতুল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত লিপু নিহত
আমাদের সামনে আরো কঠিন ম্যাচ: উইলিয়ামসন
সেঞ্চুরি করে ম্যাচ সেরা উইলিয়ামসন 
জাতীয় পর্যায়ে বিতর্কে প্রথম শ্রীমঙ্গলের অথৈ
সুফিয়া কামালের জন্মদিনে গুগলের ডুডল