বাংলাদেশ থেকে পোশাক আমদানি অব্যাহত থাকবে

1065 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সুইডেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. গোলাম সারোয়ারের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠক করেছেন বিশ্বখ্যাত পোশাক বিক্রেতা কোম্পানি লিনডেক্স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইনভার লারসন।

হেলসিংকি: সুইডেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. গোলাম সারোয়ারের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠক করেছেন বিশ্বখ্যাত পোশাক বিক্রেতা কোম্পানি লিনডেক্স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইনভার লারসন। 

বৈঠকে ইনভার লারসন বলেছেন, বাংলাদেশের সঙ্গে ব্যবসায়িক সম্পর্কে তারা গর্বিত এবং এ দেশ থেকে পোশাক আমদানি অব্যাহত থাকবে।

তিনি জানান, গুণগত মান, পোশাক শিল্পের জন্য প্রয়োজনীয় উপকরণসমূহের সহজলভ্যতা এবং সঠিক সময়ের মধ্যে সরবরাহ করায় বাংলাদেশের পোশাক শিল্প বিশ্ববাজারে বর্তমান অবস্থানে পৌঁছেছে। পোশাক শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট সবার অংশীদারিত্ব ও সহযোগিতা এ শিল্পের বিদ্যমান চ্যালেঞ্জসমূহ মোকাবেলা করলে প্রস্তুতকারী ও ক্রেতা সবাই উপকৃত হতে পারেন বলেও মন্তব্য করেন ইনভার লারসন।

বৈঠকের শুরুতে বাংলাদেশের পোশাক শিল্পকে যুগোপযোগী ও বিশ্বমানের করতে বাংলাদেশ সরকারের সাম্প্রতিককালে গৃহীত পদক্ষেপসমূহ সম্পর্কে জানান রাষ্ট্রদূত গোলাম সারোয়ার ।

রাস্ট্রদূত জানান, পোশাক শিল্পের বিদ্যমান চ্যালেঞ্জসমূহ মোকাবেলা করে প্রতিযোগিতামূলক বিশ্ববাজারে বাংলাদেশের অবস্থানকে আরও সুদৃঢ় করতে পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠানসমূহ এবং ইউরোপ, আমেরিকা ও পৃথিবীর অন্য দেশের ক্রেতাসমূহের সঙ্গে বর্তমান সরকার একযোগে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০১৪,

Nagad
করোনা: বন্ধ হলো দেশের ২৭৫ স্থানীয় সংবাদপত্র
আজ আবার করোনা টেস্ট, দোয়া চাইলেন মাশরাফি 
দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি
ছোটপর্দায় আজকের খেলা
অবশেষে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প!


সুন্দরবনে নিশি যাপন, শোনা যাবে বাঘের গর্জন!
লেজিসলেটিভ-সংসদ বিভাগের সচিব সস্ত্রীক করোনা আক্রান্ত
ঢাকায় ভারতীয় নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
গণভবন থেকে সেনাকুঞ্জ কোথায় নেই তারা
ক্রেতাশূন্য দক্ষিণবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট ‘সাতমাইল’