php glass

ফিনল্যান্ডে তারেক রহমানের জন্মদিন পালিত

641 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন পালন করেছে ফিনল্যান্ড বিএনপি। বৃহস্পতিবার (২০ নভেম্বর) এস্পোর স্পাইসি গার্ডেন রেঁস্তোরায় কেক কেটে জন্মদিন পালন করা হয়। তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সেখানে আলোচনা সভার আয়োজন করে ফিনল্যান্ড বিএনপি।

হেলসিংকি : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন পালন করেছে ফিনল্যান্ড বিএনপি।

বৃহস্পতিবার (২০ নভেম্বর) এস্পোর স্পাইসি গার্ডেন রেঁস্তোরায় কেক কেটে জন্মদিন পালন করা হয়।

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সেখানে আলোচনা সভার আয়োজন করে ফিনল্যান্ড বিএনপি।

এতে ফিনল্যান্ড বিএনপি নেতারা বলেন, তারেক রহমান সত্য কথা বলায় আওয়ামী লীগে জ্বালা ধরেছে। তারেক কখনও দলিল ছাড়া কথা বলেন না। আর সেটা আওয়ামী লীগ পছন্দ করে না। আওয়ামী লীগ অন্যায় করে অন্যের ওপরে চাপিয়ে দেওয়ার চেষ্টা করে। এর উদাহারণ দেওয়া যায়, তারেক রহমানের ওপর অর্থ পাচারের যে অভিযোগ আওয়ামী লীগ করেছিল তা প্রমাণ হয়নি এবং হবে না। প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম এখন যে সত্য প্রকাশ করছে তাও আওয়ামী লীগ পছন্দ করছে না। কারণ আওয়ামী লীগ কখনও সত্যিতে বিশ্বাস করে না। সত্যি বললে আওয়ামী লীগের জ্বালা ধরে যায়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফিনল্যান্ড বিএনপির সাবেক সভাপতি প্রফেসর আবুল হাসেম চৌধূরী, মোকলেসুর রহমান চপল, মবিন মোহাম্মদ, জামান সরকার, বদরুম ফেরদৌস, আওলাদ হোসেন, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন আহমেদ, গাজী সামসুল আলম, আনোয়ার হোসেন, নিজামউদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল মাসুদ, মোস্তাক সরকার, ইব্রাহিম খলিল, মঞ্জুর রহমান, প্রদীপ কুমার সাহা, আবুল কালাম আজাদ, আশরাফ উদ্দিন, তাজুল ইসলাম, সাজিদ খান জনি, মনিরুল ইসলাম, সোলেমান মো. জুয়েল, সাজ্জাদ মুন্না, নুরুল ইসলাম, সাগর, আরিফুজ্জামান বাবু, মামুন হোসেন, মো. জুয়েল, মুকুল হোসেন, ফাহমিদ-উস-সালেহীন, নাজমুল হাসান, খালেদুল ইসলাম, আজাদ আবুল কালাম প্রমুখ।

বাংলাদেশ সময় : ০২১৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৪

আমরা সবটুকু দিয়ে চেষ্টা করেছি: ডু প্লেসিস
চুয়াডাঙ্গায় বিরোধের জেরে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ
আমরা সবটুকু দিয়ে চেষ্টা করেছি: ডু প্লেসিস
কক্সবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ফিফা নারী বিশ্বকাপে স্কটল্যান্ডকে আটকে দিলো আর্জেন্টিনা


ফতুল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত লিপু নিহত
আমাদের সামনে আরো কঠিন ম্যাচ: উইলিয়ামসন
সেঞ্চুরি করে ম্যাচ সেরা উইলিয়ামসন 
জাতীয় পর্যায়ে বিতর্কে প্রথম শ্রীমঙ্গলের অথৈ
সুফিয়া কামালের জন্মদিনে গুগলের ডুডল