php glass

ফিনল্যান্ডে রূপসী বাংলা সমিতির সাংস্কৃতিক সন্ধ্যা

517 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
রোববার সন্ধ্যায় হেলসিংকি ক্যাপুলা মিলনায়তনে ফিনল্যান্ডের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘রূপসী বাংলা সমিতি’ আয়োজন করে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার।

হেলসিংকি (ফিনল্যান্ড): রোববার সন্ধ্যায় হেলসিংকি ক্যাপুলা মিলনায়তনে ফিনল্যান্ডের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘রূপসী বাংলা সমিতি’ আয়োজন করে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার।

সংগঠনের সভাপতি মো. মাইনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাক সরকারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টোকহোমে বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মো. গোলাম সারোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাষ্ট্রদূতের সহধর্মিণী, ফিনল্যান্ডে নিযুক্ত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনারারি কনস্যুল জেনারেল হ্যারি ব্লেসার।

ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যার অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করেন- যুক্তরাজ্য থেকে আগত প্রখ্যাত সঙ্গীত শিল্পী শাহনাজ সুমি, ইলভা এবং বাদ্যযন্ত্রে সহযোগিতা করেন ইংল্যান্ড থেকে আগত ডগলাস গোমেজ ও রায়হান আরেফীন।

অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন আবেরা সুলতানা ন্যান্সী। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মোস্তফা আজাদ বাপি, মো. আব্দুল হান্নান, স্বপন মুজিবুল্লাহ, মো. রমজান আলী, এনামুল হক সাহীন, হুমায়ুন কবির, মোকলেসুর রহমান চপল, মবিন মোহাম্মদ, আবদুল লতিফ, খালেদুল ইসলাম জিতু, আওলাদ হোসেন, শফিকুল মান্নান, গাজী সামসুল আলম, শেখ সোহেল, মো. আনোয়ার হোসেন, মো. হারুন, শাখাওয়াত হোসেন, মঞ্জুর রহমান, মহিবুল ইসলাম, আতাউর রহমান খান, আবদুল্লাহ আল আরিফ, আহমেদ হারুন, আলাউদ্দিন মোহাম্মদ, জামান সরকার, আরিফ আহমেদ, নিজাম আহমেদ, আনোয়ার হোসেন ২, তানভীর আহমেদ, নাজমুল হাসান, সজিদ খান জনি, তাজুল ইসলাম, বদরুল মুনীর, পিটু, পাপ্পু রোজারিও, জাকির হোসেন, ফাহমিদ উস সালেহীন, উজ্জ্বল, নুরেজ্জামান, আকরাম, নিজাম প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ০৫২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৪

আগারগাঁওয়ে ডিএনসিসির উচ্ছেদ অভিযান
ইডিইউর সঙ্গে সম্পর্কে আগ্রহী মালয়েশিয়ার ইউটিপি
সুস্থ আছেন লারা
রাজধানীতে ২ দিনব্যাপী পরিচ্ছন্ন প্রযুক্তি মেলা শুরু
মাদকবিরোধী অভিযানের সুফল পাচ্ছে বাংলাদেশ-ত্রিপুরা


নোমানের দুর্নীতি মামলা ৩ মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ
তিন মন্ত্রণালয় ও বিভাগে নতুন সচিব
পোর্ট কানেকটিং রোডের কার্পেটিং কাজ উদ্বোধন
শ্রমিক রপ্তানি: ১০ এজেন্সির জোট নিয়ে তদন্তে কমিটি
দেশে সরকারি হাসপাতালে ১ম লিভার প্রতিস্থাপনের ইতিবৃত্ত