php glass

রিয়াদ দূতাবাসের ইকোনমিক কাউন্সিলের বিদায় সংবর্ধনা

800 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ দূতাবাসের বিদায়ী এবং নবাগত ইকোনমিক কাউন্সিলর যথাক্রমে ডক্টর মিজানুর রহমান এবং ডক্টর আবুল হাসানকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতি (এনআরবি) রিয়াদ শাখা।

রিয়াদ: সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ দূতাবাসের বিদায়ী এবং নবাগত ইকোনমিক কাউন্সিলর যথাক্রমে ডক্টর মিজানুর রহমান এবং ডক্টর আবুল হাসানকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতি (এনআরবি) রিয়াদ শাখা।

মঙ্গলবার রাতে রিয়াদ প্যালেস হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান।

বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতি রিয়াদ শাখার সভাপতি কাপতান হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রইস উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের কার্যালয় প্রধান আইয়ুব আলী।

সভাপতির বক্তব্যে কাপতান হোসেন বলেন, আজকে আমরা যাদেরকে সংবর্ধনা দিতে যাচ্ছি তারা আমাদের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত। তাদের (ইকোনমিক কাউন্সিলর) সহযোগিতা না করলে এখানে ব্যবসা পরিচালনা করা সম্ভব নয়।

নতুন ইকোনমিক কাউন্সিলর বিদায়ী কাউন্সিলরের মতো সহযোগিতা করবেন বলে আশা প্রকাশ করেন কাপতান হোসেন।

বাংলাদেশ থেকে পণ্য আনার পর রিয়াদের ল্যাবরেটরিতে বিভিন্ন সমস্যা সম্মুখীন হতে হয় এবং বিমানে পণ্য আনার ক্ষেত্রেও ঝামেলা পোহাতে হয়। এ ব্যাপারে দূতাবাস এবং বিমান কর্তৃপক্ষের নজর দেয়ারও আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দূতাবাসের বিদায়ী কাউন্সিলর (ইকোনমিক) ডক্টর মিজানুর রহমান, নবাগত কাউন্সিলর (ইকোনমিক) ডক্টর আবুল হাসান, বাংলাদেশ বিমানের রিজিওনাল ম্যানেজার হেলাল উদ্দিন, কাউন্সিলর (লেবার) সারওয়ার আলম, কাউন্সিলর (রাজনৈতিক) মোশাররফ হোসাইন, কাউন্সিলর (কনসাল) খাইরুল ইসলাম, কাউন্সিলর মনিরুল ইসলাম,  প্রথম সচিব (লেবার) নুর মোহাম্মদ মাসুম,  পণ্য আমদানিকারক সমিতির সিনিয়র সহসভাপতি মনিরুল ইসলাম।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বিশিষ্ট সাহিত্যিক শাহজাহান চঞ্চল, ফিরোজ খান, রিয়াদ প্রবাসী সিলেট সমিতির প্রধান উপদেষ্টা এরশাদ আলী, রিয়াদ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম ভূঁইয়া, রিয়াদ প্রবাসী ঢাকা সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বাবুল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সৌদি আরব শাখার প্রধান উপদেষ্টা ডাক্তার নিয়াজ মোহাম্মদ খান, আইবিডব্লিএফ এর সভাপতি নুরুল ইসলাম আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক শফিকুল ইসলাম ফিরোজ, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ইংলিশ শাখার ভাইস চেয়ারম্যান ডক্টর রেজাউল করিম, বাংলা শাখার চেয়ারম্যান ডাক্তার জাকিউল হাসান প্রমুখ।

বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতির পক্ষ থেকে  বিদায়ী ইকোনমিক কাউন্সিলর ডক্টর মিজানুর রহমানকে মানপত্র এবং বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ০৬১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৪

তারকাদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করলেন তথ্য সচিব
‘অজয় রায় আমাদের জন্য লাইট হাউস’
বিপিএলের পারিশ্রমিক নিয়ে মুখ খুললেন মুশফিক
উল্লাপাড়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু
মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি


চট্টগ্রামের এক মামলায় শামসুজ্জামান দুদুর জামিন
জাতীয় দলে ভালো খেলতে ‘স্বাধীনতা’ প্রয়োজন: ইমরুল
বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল
আমদানি-রপ্তানির মাধ্যমে অর্থ পাচার হয় ৮০ শতাংশ
‘ফেনী নদী থেকে পানি তুললে বাংলাদেশ অংশে ক্ষতি হবে না’