php glass

চার বছর পর মুজদালিফা থেকে হাজীর লাশ উদ্ধার

1306 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton
মক্কার মুজদালিফার একটি মসজিদের পিছন থেকে ৪ বছর আগে মৃত্যুবরণকারী এক হাজীর পচে যাওয়া লাশ উদ্ধার করেছে মক্কা পুলিশ। লাশের গায়ে ইহরামের সাদা কাপড় এবং হাতে ব্রেসলেট পাওয়া গেছে যাতে হজ গাইডের নাম ও রেজিস্ট্রেশন নম্বর উৎকীর্ণ্ করা আছে।

মক্কা: মক্কার মুজদালিফার একটি মসজিদের পিছন থেকে ৪ বছর আগে মৃত্যুবরণকারী এক হাজীর পচে যাওয়া লাশ উদ্ধার করেছে মক্কা পুলিশ।

লাশের গায়ে ইহরামের সাদা কাপড় এবং হাতে ব্রেসলেট পাওয়া গেছে যাতে হজ গাইডের নাম ও রেজিস্ট্রেশন নম্বর উৎকীর্ণ্ করা আছে। আর এর মাধ্যমে জানা যায় মৃত ব্যক্তি গত ৪ বছর আগে হজ পালন করতে এসেছিলেন।

পুলিশ লাশের বিস্তারিত  পরিচয় প্রকাশ করেনি।

হজ পরবর্তী ফরেনসিক টিমের তদন্ত দলের এক সদস্য মসজিদের পিছনে লাশটি দেখতে পেয়ে টহলরত পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে হিম ঘরে প্রেরণ করে। হাজীর মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

মক্কার আজিজিয়া পুলিশের কমাণ্ডার কর্ণেল ফারিহ আল হাজমি বলেন, অন্যান্য বছরের তুলনায় এ বছর হজের সময় অপরাধ প্রবণতা অনেক কমে এসেছে। হাজীদের মধ্যে কোরবানীর মাংস বিতরণের ভুয়া কুপন বিক্রিরত অবস্থায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এছাড়াও বেশ কিছু ভুয়া হজ এজেন্সিকেও আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, আমরা বেশ কিছু লোককে আটক করেছি যারা ইহরাম পরে হাজীদের মালামাল চুরি করত। মক্কার হাজীদের সুষ্ঠ নিরাপত্তা দান ও পবিত্র ভূমির পবিত্রতা রক্ষায় নিরাপত্তা বিভাগের সদস্যদের তিনি ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৪

ডিসি হিল সংস্কৃতিচর্চার জন্য উন্মুক্ত করার দাবি
বিশ্বকাপ নয়, আপাতত বিপিএল নিয়েই ভাবছেন সানি
ধরে নিয়ে যাওয়া ২ জেলেকে ফেরত দিলো বিএসএফ
মৌসুমের শুরুতেই ভোলায় জেঁকে বসেছে শীত
মঞ্চ প্রস্তুত, উদ্বোধনের অপেক্ষা


চিরনিদ্রায় শায়িত হলেন মাহফুজুর রহমান খান
ঢাকায় তেল-গ্যাস রক্ষা কমিটির মহাসমাবেশ ৩ এপ্রিল
সন্তানকে বাঁচাতে পারলেও মারা গেলেন বাবা
বরিশালে ই-নামজারি বিষয়ক কর্মশালা
বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বেহাল দশা