php glass

লতিফের শাস্তি না হলে আ’লীগকে তাড়ানোর হুঁশিয়ারি হেফাজতের

667 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
পবিত্র হজ, হযরত মোহাম্মদ (সা.) ও তাবলীগ নিয়ে কটূক্তি করায় আব্দুল লতিফ সিদ্দিকীর শাস্তির দাবি জানিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশ রিয়াদ মহানগর শাখার নেতারা বলেছেন, সরকার লতিফ সিদ্দিকীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে না পারলে শুধু লতিফ সিদ্দিকীকেই নয় আওয়ামী লীগ সরকারকেও তাড়ানো হবে।

রিয়াদ: পবিত্র হজ, হযরত মোহাম্মদ (সা.) ও তাবলীগ নিয়ে কটূক্তি করায় আব্দুল লতিফ সিদ্দিকীর শাস্তির দাবি জানিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশ রিয়াদ মহানগর শাখার নেতারা বলেছেন, সরকার লতিফ সিদ্দিকীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে না পারলে শুধু লতিফ সিদ্দিকীকেই নয় আওয়ামী লীগ সরকারকেও তাড়ানো হবে।

শনিবার বিকেলে রিয়াদে বাথা আল খালিজ হোটেলে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় তারা এ দাবি জানান।

হেফাজতে ইসলামের সহ-সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও মেহেদী হাসানের পরিচালনায় প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলামের আন্তজাতিক বিষায়ক সম্পাদক মাওলানা হেলাল উদ্দিন, রিয়াদ উত্তর শাখার সহ-সভাপতি আব্দুল মাকসুদ, বাথা শাখার  সহ-সভাপতি মোহাম্মাদ সাইফুল ইসলাম, রিয়াদ মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ আনোয়ার হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের মতো  মুসলমানদের দেশে একজন মন্ত্রীর মুখে মোহাম্মদ (সা.), পবিত্র হজ এবং তাবলীগ জামায়াত নিয়ে এসব কথা আমাদেরকে বিস্মিত করেছে। আমরা তার এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বক্তারা বলেন, মুসলমান নামধারী এই লতিফ সিদ্দিকীর নাম আজ থেকে লতিফ খেজ্জাবী ( মিথ্যাবাথী ) দেওয়া হলো। শুধু মন্ত্রিসভা থেকে নয়; তাকে ফাঁসিতে ঝুলিয়ে মারতে হবে।

তারা বলেন, ঘটনার ১৫ দিনের মধ্যে যদি লতিফ খেজ্জাবীকে (আব্দুল লতিফ সিদ্দিকী) গ্রেফতার না করা হয় তাহলে ১৬ অক্টোবর পর থেকে লাগাতার হরতাল দেওয়া হবে ।

প্রতিবাদ সভায় আর বক্তব্য রাখেন, রিয়াদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা রেজাউল করিম, রিয়াদ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক  মাওলানা আব্দুল হাসেমসহ অন্য নেতারা।

বাংলাদেশ সময়: ০৫৪৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৪

মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের
বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড



শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে
রক্তের ফেরীওয়ালারা কখনও অপরাধে জড়াতে পারেনা