নিউইয়র্কে সিটি কম্যুনিটি বোর্ড ৯ এর ফার্স্ট ভাইস চেয়ার এন মজুমদার

75 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহাম্মদ এন মজুমদার

walton
প্রবাসী আইনজীবী, বাংলাদেশি আমেরিকান কমিউনিটি কাউন্সিল-বিএসিসি’র প্রেসিডেন্ট, মূলধারার রাজনীতিতে যুক্ত বিশিষ্ট কম্যুনিটি অ্যাক্টিভিষ্ট মোহাম্মদ এন মজুমদার নিউইয়র্ক সিটির কমিউনিটি প্ল্যানিং বোর্ড ৯ এর ফার্স্ট ভাইস চেয়ার নির্বাচিত হয়েছেন।

নিউইয়র্ক: প্রবাসী আইনজীবী, বাংলাদেশি আমেরিকান কমিউনিটি কাউন্সিল-বিএসিসি’র প্রেসিডেন্ট, মূলধারার রাজনীতিতে যুক্ত বিশিষ্ট কম্যুনিটি অ্যাক্টিভিষ্ট মোহাম্মদ এন মজুমদার নিউইয়র্ক সিটির কমিউনিটি প্ল্যানিং বোর্ড ৯ এর ফার্স্ট ভাইস চেয়ার নির্বাচিত হয়েছেন। 

গত ১৩ জানুয়ারী ব্রঙ্কস কম্যুনিটি বোর্ড ৮ এর এক সাধারণ সভায় বোর্ডের ফার্স্ট ভাইস চেয়ার নির্বাচন অনুষ্ঠিত হয়। এ পদে অন্য প্রার্থীরা মোহাম্মদ এন মজুমদারের পক্ষে সমর্থন জানালে তিনি সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন।

মোহাম্মদ এন মজুমদার ২০১০ সাল থেকে কম্যুনিটি প্ল্যানিং বোর্ডের সদস্য হিসেবে কাজ করে আসছেন। ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট রুবিন ডিয়াজ তাকে এই নিয়োগ দেন। এর আগে তিনি ল্যান্ড এন্ড জোনিং কমিটির চেয়ারপারসন ও বোর্ড সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। 

ওই বোর্ডের ইয়ুথ কমিটির প্রাক্তন চেয়ারপারসন ফাহিম পল বোর্ড সেক্রেটারি হিসেবে নির্বাচিত হন। 

এন মজুমদার সিটির কম্যুনিটি প্ল্যনিং বোর্ড ৯ ল্যান্ড এন্ড জোনিং কমিটির চেয়ার ও বোর্ড সেক্রেটারি  হিসেবেও দায়িত্ব পালন করেন। বর্তমানে কম্যুনিটি প্ল্যানিং বোর্ড ৯ এর ফার্স্ট ভাইস চেয়ারপারসন ছাড়াও তিনি ল্যান্ড ইউজ এন্ড ইকনমিক ডেভলপমেন্ট কমিটির চেয়ার হিসেবে রয়েছেন। 

মজুমদার তার দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের জন্য কমিউনিটির সকলের সহযোগিতা চেয়েছেন।

বাংলাদেশ সময় ০৩২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪

Nagad
আজ আবার করোনা টেস্ট, দোয়া চাইলেন মাশরাফি 
দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি
ছোটপর্দায় আজকের খেলা
অবশেষে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প!
সুন্দরবনে নিশি যাপন, শোনা যাবে বাঘের গর্জন!


লেজিসলেটিভ-সংসদ বিভাগের সচিব সস্ত্রীক করোনা আক্রান্ত
ঢাকায় ভারতীয় নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
গণভবন থেকে সেনাকুঞ্জ কোথায় নেই তারা
ক্রেতাশূন্য দক্ষিণবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট ‘সাতমাইল’
মিরপুরে বিকেল হলেই বসে চোরাই মোবাইলের বাজার