নিউইয়র্কে গাড়িতে মিললো চিকিৎসক শাহীনের মৃতদেহ

32 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নিউইয়র্কের জ্যামাইকায় তরুণ বাংলাদেশি চিকিৎসক শাহীন আহমেদকে তার নিজ গাড়িতেই মৃত অবস্থায় পাওয়া গেছে। স্থানীয় সময় বুধবার রাতে জগিংয়ে গিয়ে আর ঘরে ফিরছিলেন না তিনি।

নিউইয়র্ক:  নিউইয়র্কের জ্যামাইকায় তরুণ বাংলাদেশি চিকিৎসক শাহীন আহমেদকে তার নিজ গাড়িতেই মৃত অবস্থায় পাওয়া গেছে। স্থানীয় সময় বুধবার রাতে জগিংয়ে গিয়ে আর ঘরে ফিরছিলেন না তিনি। পরে বৃহস্পতিবার সকালে কাছাকাছি একটি স্কুলের মাঠের পাশে পার্কিং এরিয়াতে ইঞ্জিন চালু অবস্থায় গাড়ীর ভিতরেই মৃত অবস্থায় পাওয়া যায় শাহীনকে।  

আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে অটোপসি রিপোর্টে এমনটিই বলা হয়েছে বলে ডাঃ শাহীন আহমেদের নিকটতম প্রতিবেশী ডাঃ নাহরীন মামুন ও তার স্বামী ডাঃ মামুন বাংলানিউজকে জানিয়েছেন।

তারা জানান  দেশে ডাঃ শাহীন আহমেদের বাবাও একজন চিকিৎসক এবং এখনো পেশায় সক্রিয় রয়েছেন।

ডাঃ নাহরীন মামুন আরো জানান, লং আইল্যান্ডের গ্লেনকোভ হাসপাতালে সর্বশেষ কর্মরত ছিলেন শাহীন।  

পুরান ঢাকার ছেলে শাহীন আহমেদের দেড় বছরের একটি ছেলে এবং ৮ সপ্তাহের একটি মেয়ে সন্তান রয়েছে। তার স্ত্রী বেবী আজিজ ঢাকার সুপরিচিত ক্রীড়াবিদ পরিবারের মেয়ে। তার বোন টেনিস তারকা হিসেবে পরিচিত।

ডাঃ শাহীন আহমেদের সাথে ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজে থেকে লেখাপড়া করা ডাঃ বর্ণালী হাসান বাংলানিউজকে জানান, তার চেয়ে মাত্র দুই শিক্ষাবছরের সিনিয়র শাহীন আহমেদ অত্যন্ত সজ্জন একজন মানুষ। তিনি নিউইয়র্কে এসে এদেশে লেখাপড়া করে চিকিৎসা পেশায় নিয়োজিত ছিলেন।

গভীর সমবেদনা প্রকাশ করে ডাঃ বর্ণালী হাসান বলেন, মানুষের  অসুস্থতায় যিনি পাশে দাঁড়ান সেই চিকিৎসকই এবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন।

শাহীন আহমেদের নামাজে জানাজা স্থানীয় সময় শুক্রবার বাদ জুমা জামাইকা মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময় ১১৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৩
এমএমকে

Nagad
অবশেষে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প!
সুন্দরবনে নিশি যাপন, শোনা যাবে বাঘের গর্জন!
লেজিসলেটিভ-সংসদ বিভাগের সচিব সস্ত্রীক করোনা আক্রান্ত
ঢাকায় ভারতীয় নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
গণভবন থেকে সেনাকুঞ্জ কোথায় নেই তারা


ক্রেতাশূন্য দক্ষিণবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট ‘সাতমাইল’
মিরপুরে বিকেল হলেই বসে চোরাই মোবাইলের বাজার
ত্রিপুরায় ফের আসতে পারে লকডাউন: রতন লাল
সিঙ্গাপুরে করোনার মধ্যেও সুষ্ঠু জাতীয় নির্বাচন
পরিবহন শ্রমিকদের মাঝে নেহরীন মোস্তফার পিপিই বিতরণ