নিউইয়র্কে ক্ষেপেছে গোপালগঞ্জবাসী

24 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জামাত-শিবিরের সঙ্গে মিলে মানুষ হত্যার সহিংস রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে রীতিমত পাগল হয়ে গেছেন খালেদা জিয়া। সে কারণেই তিনি গোপালগঞ্জের নাম মুছে দিতে চান।

নিউইয়র্ক: জামাত-শিবিরের সঙ্গে মিলে মানুষ হত্যার সহিংস রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে রীতিমত পাগল হয়ে গেছেন খালেদা জিয়া। সে কারণেই তিনি গোপালগঞ্জের নাম মুছে দিতে চান।

রোববার সন্ধ্যায় নিউইয়র্কে বসবাসরত গোপালগঞ্জবাসীর ব্যানারে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তারা এসব কথা বলেন।

প্রসঙ্গত রোববার গুলশানের বাসা থেকে পূর্ব নির্ধারিত পল্টনের গণজমায়েতে পুলিশে বাধায় যেতে না পেরে ক্ষিপ্ত হয়ে খালেদা জিয়া বলেছেন, গোপালগঞ্জ থাকবে না, এ নাম পাল্টে দেবেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বিএনপি নেত্রী খালেদা জিয়াকে অনতিবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার ও গোপালগঞ্জবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানান।

নিউইয়র্ক গোপালগঞ্জ সমিতির সভাপতি হিরু ভূঁইয়া, মুক্তিযোদ্ধা গোলাম মিরাজ খান, সাবেক ছাত্রনেতা হিন্দোল কাদির বাপ্পা, জয়নাল আবেদীন জয়, জাহাঙ্গীর আলমসহ গোপালগঞ্জবাসীরা  এই বিক্ষোভে অংশ নেন।

এছাড়া যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান এ বিক্ষোভ সমাবেশে উপস্থিত হন এবং তাদের সঙ্গে একমত পোষণ করেন।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০,২০১৩
সম্পাদনা: বেনু সূত্রধর, নিউজরুম এডিটর

Nagad
আজ আবার করোনা টেস্ট, দোয়া চাইলেন মাশরাফি 
দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি
ছোটপর্দায় আজকের খেলা
অবশেষে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প!
সুন্দরবনে নিশি যাপন, শোনা যাবে বাঘের গর্জন!


লেজিসলেটিভ-সংসদ বিভাগের সচিব সস্ত্রীক করোনা আক্রান্ত
ঢাকায় ভারতীয় নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
গণভবন থেকে সেনাকুঞ্জ কোথায় নেই তারা
ক্রেতাশূন্য দক্ষিণবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট ‘সাতমাইল’
মিরপুরে বিকেল হলেই বসে চোরাই মোবাইলের বাজার