ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

বিদ্যুৎ ও জ্বালানি

পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

পটুয়াখালী: বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের (পিজিসিবি) বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের তার পরিবর্তন ও সক্ষমতা বাড়ানোর কাজের জন্য ২৮দিন পটুয়াখালীর অধিকাংশ ও বরগুনার কিছু এলাকায় প্রতিদিন ১০ ঘণ্টা করে বিদুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে পিজিসিবির বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগামী ৪ জানুয়ারি (শনিবার) থেকে ৩১ জানুয়ারি (শুক্রবার) পর্যন্ত প্রতিদিন সকাল ৭ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।



যেসব এলাকা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে তা হলো-পটুয়াখালী জেলার সব উপজেলা এবং বরগুনার আমতলী, তালতলী ও বেতাগী উপজেলা।

পটুয়াখালী বিদ্যুৎ বিভাগ জানায়, কাজ চলাকালীন সময়ে ভোলা থেকে আংশিক লাইন সচল থাকলেও লোড শেডিং হবে। কাজ চলাকালীন অবস্থায় শহরের কিছু অংশে থাকবে, অন্য অংশে থাকবে না।  

নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বরিশাল জিএমডি ও পটুয়াখালী বিদ্যুৎ বিতরণ কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa