পিডিবির ৩৪তম অ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) ৩৪তম আন্তঃঅফিস অ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র মাঠে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিউবোর চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ। এসময় তিনি প্রতিযোগিদের মনোমুগ্ধকর মার্চ পাস্টের অভিবাদন গ্রহণ করেন। 

অনুষ্ঠানে পিডিবির বিভিন্ন দপ্তর ও কোম্পানির সমন্বয়ে গঠিত ২৭টি আন্তঃঅফিস দল এবং পিডিবি পরিচালিত স্কুলসমূহ থেকে ১১টি দল অংশগ্রহণ করে। 

এতে নারী, পুরুষ, বালক, বালিকা প্রতিযোগিদের সংখ্যা ছিল ৫৪০ জন। অনুষ্ঠানে বালক ও বালিকাদের ১২টিসহ ২৭টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড ৬৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতার পুরুষ বিভাগে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন সিদ্ধিরগঞ্জ ২১০ মেগাওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্রের মো. আল হাসিব। নারী বিভাগে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের রূপালী আক্তার।

আনন্দমুখর ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউস ও বিউবো চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিউবোর সদস্য প্রশাসন (অতিরিক্ত সচিব) মো. জহুরুল হক।

সমাপনী অনুষ্ঠানে মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতার ইতিহাস, বর্তমান বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রার ওপর আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপস্থাপনা দর্শকদের মুগ্ধ করে।

বাংলাদেশ সময়: ০৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
আরকেআর/আরবি/

রাউজানে কাটা হচ্ছে পাহাড়, ঠিকাদারকে শুনানিতে হাজিরের নোটিশ
করোনা আক্রান্তের খবর শুনে পালালেন গৃহবধূ, বাড়ি লকডাউন
মৌলভীবাজারের পাশের হার বিভাগ থেকে এগিয়ে
বিআরটিএ’র ব্যয় বিশ্লেষণ কমিটি পুনর্গঠনের দাবি সিসিএস'র
চিলমারীতে ব্রহ্মপুত্র নদে ডুবে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার


চালু হচ্ছে সৈয়দপুর বিমানবন্দরও
দু’মাস পর ব্যস্ত নগরী রাঙামাটি
বরিশাল বোর্ডে অকৃতকার্য ২২ হাজার পরীক্ষার্থী
নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু 
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু