php glass

ডিসেম্বরের মধ্যে সারাদেশে গ্যাসের সমস্যা সমাধান হবে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু

walton

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, আমরা সারাদেশের মানুষের দোরগোড়ায় বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। এখন আর লোডশেডিং নেই। বিদ্যুৎ নিয়ে সাধারণ মানুষের কোনো অভিযোগ নেই। আমরা এখন গ্যাস নিয়ে কাজ করছি। এরইমধ্যে তার সুফল আপনারা পাচ্ছেন। আগামী ডিসেম্বরের মধ্যে সারাদেশে গ্যাসের সমস্যা সমাধান হবে।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এসব উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।তার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে তখন কিছু দুষ্কৃতিকারী দলে অনুপ্রবেশ করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। আজকের এই সম্মেলনে কোনো অনুপ্রবেশকারীকে সুযোগ দেওয়া হবে না। যার পরিবার শুরু থেকেই আওয়ামী লীগ তাদের সুযোগ দেওয়া হবে।

তিনি আরও বলেন, কেরানীগঞ্জের ঐতিহ্যবাহী শুভাঢ্যা খাল উদ্ধার ও রক্ষায় ১২শ’ কোটি টাকার প্রকল্প নেওয়া হয়েছে। প্রকল্পটি বর্তমানে পরিকল্পনা মন্ত্রণালয়ে আছে। এই প্রকল্প বাস্তবায়ন হলে শুভাঢ্যা খাল হবে দেশের দ্বিতীয় হাতিরঝিল।

সম্মেলনে শুভাঢ্যা ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বাছের উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মিরাজুর রহমান সুমন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এনটি

রাজধানীর মিরপুরে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ


শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার