php glass

বিদ্যুত সংযোগের নামে হাতিয়ে নেওয়া লক্ষাধিক টাকা ফেরত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাতিয়ে নেওয়া টাকা ফেরত দিচ্ছেন মোস্তাক হোসেন। ছবি: বাংলানিউজ

walton

নেত্রকোনা: বিদ্যুৎ সংযোগ দেওয়ার নাম করে নেত্রকোনার কলমাকান্দায় গ্রামের সাধারণ মানুষজনের কাছ থেকে হাতিয়ে নেওয়া লক্ষাধিক টাকা জনসম্মুখে ফেরত দিয়েছেন মোস্তাক হোসেন গোলাপ নামে এক প্রতারক।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার খারনৈ ইউনিয়নের বাউসাম বাজারে প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে ১ লাখ ১৯ হাজার টাকা ফেরত দেন গোলাপ।

এসময় উপস্থিত ছিলেন- কলমাকান্দা উপজেলার চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন, কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম, পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার (জিএম) মজিবুর রহমান, নির্বাহী প্রকৌশলী শেখ জিয়াউর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) আবুল কালাম আজাদ, মনির হোসেন (কারিগরি), সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) আনিছুল হক প্রমুখ।

ইউএনও জাকির হোসেন বাংলানিউজকে বলেন, বাউসাম গ্রামের প্রতারক গোলাপ পল্লী বিদ্যুতের ঠিকাদার মজিবুর রহমানের যোগসাজশে সংযোগ দেওয়ার নামে সাধারণ মানুষের কাছ থেকে ১ লাখ ১৯ হাজার টাকা নিয়েছিলেন। উপজেলার খারনৈ ইউনিয়নের তিনটি গ্রাম তথা বিশ্বনাথপুর, লক্ষ্মীপুর ও বৈঠাখালী গ্রামের ৭৯ জন গ্রাহকের কাছ থেকে লক্ষাধিক টাকা নেন তারা।

টাকা নেওয়ার দুই বছর পেরিয়ে গেলেও বিদ্যুৎ না পেয়ে গ্রাহকদের মধ্যে প্রচণ্ড প্রতিক্রিয়া দেখা দেয়। পরে জনপ্রতিনিধি ও প্রশাসন সোচ্চার হয়ে গোলাপের ওপর চাপ সৃষ্টি করলে মঙ্গলবার টাকা ফেরত দিতে বাধ্য হন তিনি।

জিএম মজিবুর রহমান বাংলানিউজকে বলেন, বিদ্যুৎ সংযোগ পেতে কোনো দালাল ধরতে হয় না। ৪৫০ টাকায় একজন গ্রাহক বিদ্যুত সংযোগ পেতে পারেন। টাকা ফেরত দেওয়া প্রতারক গোলাপ ও অভিযুক্ত ঠিকাদার মজিবুরের বিরুদ্ধে আলোচনা সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: নেত্রকোণা
ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি


কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার
গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ