ঢাকায় লুব্রিকেন্টসের ওপর কারিগরি সেমিনার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফটোসেশনে সেমিনারে অংশগ্রহণকারীরা

walton

ঢাকা: শেভরন গ্লোবাল লুব্রিকেন্টস এবং নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের সৌজন্যে ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে অনুষ্ঠিত হলো গ্যাস ইঞ্জিন অয়েল এইচডিএএক্স (আর) ৯২০০ এর একটি কারিগরি সেমিনার।



সম্প্রতি অনুষ্ঠিত এ সেমিনারে ১৫০ জনেরও বেশি স্বনামধন্য বিদ্যুৎকেন্দ্রের উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিতি ছিলেন। অনুষ্ঠানের সূচনা ঘোষণা করেন নাভানা গ্রুপের ডিরেক্টর সাহেদুল ইসলাম, নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর ফয়সল এ. চৌধুরী, এবং শেভরন লুব্রিকেন্টসের সিইও ও এমডি পেট্রিক ম্যাক ক্লাউড। 

সেমিনারে এইচডিএএক্স (আর) ৯২০০ এর কারিগরি বিশেষত্ব ও বৈশিষ্ট উপস্থাপন করেন শেভরন অরোনাইট মার্কেট ম্যানেজার মার্টিন ব্রাউন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন শেভরন লুব্রিকেন্টসের প্রোডাক্ট লাইন বিশেষজ্ঞ (আইইও ও স্পেশালিটিস) ভার্গিস পিএফ। আরও উপস্থিত ছিলেন শেভরন লুব্রিকেন্টসের আঞ্চলিক প্রযুক্তি বিশেষজ্ঞ (সিঙ্গাপুর) লিম জিং জিং, ম্যানেজার (ডিরেক্ট সেলস) থুশিথা ডিসিলভা, লিড টেকনিক্যাল ম্যানেজার ফার্নান্দো হিলারি প্রমুখ।

আয়োজনে দেশের বাজারে এইচডিএএক্স (আর) ৯২০০ এর  গ্যাস ইঞ্জিন অয়েলের ক্রমবর্ধমান চাহিদা ও এর গুণগত মান নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দেন নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর ফয়সল এ চৌধুরী।

তিনি বলেন, শেভরনের অত্যাধুনিক প্রযুক্তির এইচডিএএক্স (আর) ৯২০০ গ্যাস ইঞ্জিন অয়েল ব্যবহারকারীদের কথা চিন্তা করেই তৈরি; যা শেভরনের বিশেষত্ব এবং এটা আমাদেরকে অন্যদের থেকে আলাদা করেছে। আমরা ক্রমাগত উন্নত প্রযুক্তি উদ্ভাবনের দিকে নজর দিচ্ছি এবং আমাদের গ্রাহকদের কাছে আপগ্রেডেড এবং আরও উন্নত ফর্মুলেশন আনতে থাকবো।

পরে জাঁকালো এক নৈশভোজের মধ্য দিয়ে এই সেমিনারের সমাপ্তি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এইচএ/

ক্ষমতায় গেলে পিলখানা হত্যার নিরপেক্ষ করবে বিএনপি: ফখরুল
মিরপুরের রাস্তা থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
মহাদেবপুরে ভটভটি উল্টে চালক নিহত
যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত হার্ভে ওয়েনস্টেইন
এবার তাইজুলের ঘূর্ণিতে রাজার বিদায়


নতুন রূপে শাবিপ্রবিতে ডে-কেয়ার সেন্টার উদ্বোধন
মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত
ঢাকার আকাশে মেঘ, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি
দিল্লিতে ট্রাম্প, মোদীর সঙ্গে বৈঠক 
পুলিশের হাতে আটকের পর হাসপাতালে মৃত্যু