php glass

দেশের সবাই বিদ্যুৎ সুবিধা পাবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
দেশের কোনো মানুষ বিদ্যুতের আলো থেকে বঞ্চিত থাকবে না। প্রত্যেকেই বিদ্যু‍ৎ সুবিধা ভোগ করতে পারবেন। প্রত্যন্ত যেসব অঞ্চলে এখনো বিদ্যুৎ নেই, সেখানে বিদ্যু‍ৎ পৌঁছে দেবে আওয়ামী লীগ সরকার।

নেত্রকোনা: দেশের কোনো মানুষ বিদ্যুতের আলো থেকে বঞ্চিত থাকবে না। প্রত্যেকেই বিদ্যু‍ৎ সুবিধা ভোগ করতে পারবেন। প্রত্যন্ত যেসব অঞ্চলে এখনো বিদ্যুৎ নেই, সেখানে বিদ্যু‍ৎ পৌঁছে দেবে আওয়ামী লীগ সরকার।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় আশুজিয়া জেএনসি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকতে দেশের মানুষ অন্ধকারে থাকবে না। জননেত্রী শেখ হাসিনা দেশ নিয়ে ভাবেন। সুতরাং কারো দুশ্চিন্তার কারণ নেই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালে দেশের জনগণকে অন্ধকারে থাকতে হবে না।

এরআগে দুপুরে স্কুল প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত গেয়ে শতবর্ষপূর্তি ও পুনর্মিলনীর উদ্বোধন করেন নসরুল হামিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য ছবি বিশ্বাস, জেলা প্রশাসক ড. তরুণ কান্তি শিকদার, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম প্রমূখ। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি।

বাংলাদেশ সময়: ০০০৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
এসআর

এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১


বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার
গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ
৪১ বছরে ইবি, শিক্ষার্থী ৩০০ থেকে ১৪ হাজার