php glass

পল্লী বিদ্যুৎ

গ্রাহক প্রতিনিধি নির্বাচনে প্রচারণার সময় বাড়ানোর আবেদন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ময়মনসিংহে পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সদর উপজেলার গ্রাহক প্রতিনিধি নির্বাচনে প্রচারণার সময় চেয়ে প্রধান নির্বাচন কমিশনের কাছে আবেদন করেছেন প্রার্থী মো. দেলোয়ার হোসেন।

ময়মনসিংহ: ময়মনসিংহে পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সদর উপজেলার গ্রাহক প্রতিনিধি নির্বাচনে প্রচারণার সময় চেয়ে প্রধান নির্বাচন কমিশনের কাছে আবেদন করেছেন প্রার্থী মো. দেলোয়ার হোসেন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতির রির্টানিং অফিসার আনোয়ার হোসেনের কাছে লিখিত আবেদনে তিনি এ দাবি জানান।

পল্লী বিদ্যুৎ সমিতি সূত্র জানায়, সদর উপজেলার পরিচালক পদে দেলোয়ার হোসেন মনোনয়নপত্র দাখিল করলে, গত ২৩ নভেম্বর তার মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়। পরবর্তীতে দেলোয়ার হোসেন প্রার্থীতা বহাল চেয়ে হাইকোর্টে একটি রিট আবেদন করলে, গত ১০ ডিসেম্বর আদালতের বিজ্ঞ বিচারক তাকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করে সংশ্লিষ্টদেরকে প্রতীক বরাদ্দের নির্দেশ দেন।

কিন্তু এ নির্বাচনের নির্ধারিত তারিখ আগামী ১৭ ডিসেম্বর। এ অবস্থায় প্রতিদ্বন্দ্বী অন্য দুই প্রার্থী গত ২৬ দিন ধরে প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা চালালেও, এ সুযোগ বঞ্চিত হয়েছেন দেলোয়ার হোসেন।

দেলোয়ার হোসেন বলেন, প্রতীক বরাদ্দ ও নির্বাচনী প্রচার-প্রচারণার জন্য কমপক্ষে ২০ দিন সময় বাড়িয়ে নির্বাচনের নির্ধারিত তারিখ পরিবর্তনের জন্য প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন জানিয়েছি। আশা করছি, সার্বিক দিক বিবেচনায় নিয়ে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।  

এ বিষয়ে সংশ্লিষ্ট নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এম. এ সাঈদ বলেন, আদালতের বৈধ ঘোষিত প্রার্থী নির্বাচনে অংশ নিতে পারবেন। তবে এখন নির্বাচনের তারিখ পরিবর্তন করার মতো বা সময় বাড়ানোর মতো সময় হাতে নেই। আদালতের রায়ের প্রতি শ্রদ্ধা রেখেই আইন পরার্মশকদের সঙ্গে কথা বলে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এসএস/এসএস

জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার
গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ
৪১ বছরে ইবি, শিক্ষার্থী ৩০০ থেকে ১৪ হাজার 
কৃষক-শ্রমিকের মুক্তি ছিল ভাসানীর রাজনীতির মূলমন্ত্র


ইবতেদায়ি পরীক্ষার্থীকে কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ
ইসরায়েলের জেলে নায়েলের ৪০ বছর, আশাবাদী পরিবার
রাজশাহীতে আখমাড়াই শুরু
যেন এক টুকরো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়!
হাত হারিয়ে পা দিয়েই পিইসি পরীক্ষা দিচ্ছে মুক্তামনি