php glass

বরিশালে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে র‌্যালি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
‘আলোর পথে আরও এগিয়ে’ এই স্লোগানকে সামনে রেখে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৫ উপলক্ষে বরিশালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) সকাল ১০টায় বরিশাল নগরীর সদর রোডে র‌্যালিতে অংশ নেন বরিশাল ৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ।

বরিশাল: ‘আলোর পথে আরও এগিয়ে’ এই স্লোগানকে সামনে রেখে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৫ উপলক্ষে বরিশালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) সকাল ১০টায় বরিশাল নগরীর সদর রোডে র‌্যালিতে অংশ নেন বরিশাল ৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উদ্যোগে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ বলেন, বর্তমান সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী প্রত্যেক মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হচ্ছে। এখন আর কেউ অন্ধকারে থাকে না।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইকতিয়ার উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন র্নিবাহী প্রকৌশলী অমূল্য কুমার সরকার, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্র-২ এর নির্বাহী প্রকৌশলী আমজাদ হোসেন, বিদ্যুৎ বিক্রয় ও বিতরন কেন্দ্র-১ এর নির্বাহী প্রকৌশলী তরিকুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন ওজোপাডিকো শ্রমিক লীগের সভাপতি মোখলেচুর রহমান পনু বিশ্বাস  ও সাধারণ সম্পাদক শামসুদ্দিন আহম্মেদ বাবুল।

পরে নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষি করে পুনরায় টাউন হলে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
পিসি/

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত
আসছে শীত, বাড়ছে খেজুরগাছের পরিচর্যা
ছোটপর্দায় আজকের খেলা
৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বখাটে আটক
মানহীন ইনসুলিনে ঝুঁকিতে রোগীরা


ভৈরবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু
১৫ নভেম্বর পর্যন্ত দিল্লির সব স্কুল বন্ধ ঘোষণা
বানিয়াচংয়ে ফজলু হত্যার ঘটনায় আরেকজন গ্রেফতার
বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে পান ব্যবসায়ী আটক
বেনাপোলে রজনী ক্লিনিকে অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ