বগুড়া পল্লী বিদ্যুৎ পরিচালক নির্বাচন ১৭ জানুয়ারি

871 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বগুড়া জেলা সদর, কাহালু, শেরপুর ও ধুনট উপজেলাসহ ৪টি নির্বাচনী এলাকায় ২০১৫ সালের ১৭ জানুয়ারি থেকে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণের ধারবাহিকতায় পৃথক ৪ দিনে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বগুড়া: বগুড়া জেলা সদর, কাহালু, শেরপুর ও ধুনট উপজেলাসহ ৪টি নির্বাচনী এলাকায় ২০১৫ সালের ১৭ জানুয়ারি থেকে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণের ধারবাহিকতায় পৃথক ৪ দিনে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার (৫ নভেম্বর) বিকেলে বগুড়া পল্লী বিদ্যুতের সিনিয়র জেনারেল ম্যানেজার (জিএম) ডি.জে. ছামছুদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ১৭ জানুয়ারি থেকে পরিচালক পদে নির্বাচন শুরু হবে। ধারাবাহিকভাবে ১৭ জানুয়ারি প্রথম নির্বাচনী এলাকা ০৩ (কাহালু), এরপর ১৯ জানুয়ারি ০৬ (বগুড়া সদর), ২০ জানুয়ারি ১০ (দুপচাচিয়া) ও ২২ জানুয়ারি ১৩ (ধুনট) উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি জানান, ০৩ নম্বর এলাকায় কাহালু সিদ্দিকীয়া সিনিয়র মাদ্রাসা, ০৬ নম্বর এলাকায় নিশিন্দারা ফকির উদ্দিন স্কুল ও কলেজ, ১০ নম্বর এলাকায় দুপচাচিয়া মহিলা ডিগ্রি কলেজ এবং ১৩ নম্বর এলাকায় ধুনট এন.ইউ. পাইলট উচ্চ বিদ্যালয়ে সকাল ৯ টা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।
 
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ‘আপ গ্রেডেশন অব ৠুরাল ইলেকটিসিটি ডিস্ট্রিবিউশন-ঢাকা, চট্টগ্রাম, সিলেট বিভাগ (ইউআরইডিএস-ডিসিএসডি)’ প্রকল্পের উপ পরিচালক (প্রশাসনিক ব্যবস্থাপনা/চলতি দায়িত্ব) এবং রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন প্রধান এস. এম. মাসুদ রানা স্বাক্ষরিত বিজ্ঞপ্তি অনুযায়ী জানা যায়, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের বাই’ল ১৯৭৮ এবং বাই’ল আর্টিক্যাল ৮ এর ২ ও ৩ ধারা অনুযায়ী উল্লেখিত এলাকার বৈধ গ্রাহক সদস্যগণের প্রত্যক্ষ ভোটে তাদের মধ্য থেকে এলাকাভিত্তিক পৃথক পৃথক নির্বাচনের মাধ্যমে এলাকা পরিচালক নির্বাচিত হবেন।

বিজ্ঞপ্তি মোতাবেক নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি নির্ধারিত ফি জমা দিয়ে চলতি বছরের ১৩ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বগুড়া পল্লী বিদ্যু‍ৎ সদর দপ্তর কার্যালয়ে নির্বাচন কমিশন সদস্যের কাছ থেকে মনোনায়ন ফরম সংগ্রহ এবং পরদিন ১৪ ডিসেম্বর একইভাবে বিকেল ৪টার মধ্যে নির্বাচন কমিশন বা তার মনোনীত প্রতিনিধির কাছে তার মনোনয়ন পত্র দাখিল করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে প্রার্থী ও ভোটার হওয়ার যোগ্যতাসহ ২০টি নির্দেশনার মাধ্যমে নির্বাচন সংশ্লিষ্ট বিষয়বালী তুলে ধরা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৩০৯ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৪

Nagad
নীলফামারীতে তিস্তার পানি বিপৎসীমার ৩৫ সেন্টিমিটার উপরে
ছোটপর্দায় আজকের খেলা
করোনা সম্পর্কিত নতুন রোগ বাংলাদেশেও
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৯৪৪ জনের, মৃত্যু ৮২
শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ


করোনায় বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালকের মৃত্যু
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৯২ জন
সংকটে প্রকাশনা শিল্প, করোনায় ক্ষতি ৪শ’ কোটি
লালমনিরহাটে চাষ হচ্ছে ড্রাগন ফল
এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের ইন্তেকাল