ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে

512 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, সারা দেশের ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে। এজন্য আওয়ামী লীগ সরকার বিদ্যুতের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

হবিগঞ্জ: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, সারা দেশের ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে। এজন্য আওয়ামী লীগ সরকার বিদ্যুতের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

শনিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জে অবস্থিত হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির কার্যালয়ে সমিতি কর্তৃপক্ষের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, সরকার জনগণের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছে। আর বিএনপি সে উন্নয়ন বাধাগ্রস্ত করতে উঠেপড়ে লেগেছে। জনগণ বিএনপিকে সে সুযোগ দেবে না।

মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ছালেক মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজীউর রহমান ইমরান প্রমুখ।

মত বিনিময় সভা শেষে হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদারের নেতৃত্বে যুবলীগ নেতারা অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, মে ৩১, ২০১৪

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮