৭ দফা দাবিতে খুলনায় জ্বালানী তেল পরিবেশক সমিতির সংবাদ সম্মেলন

154 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
৭ দফা দাবিতে জ্বালানী তেল পরিবেশক সমিতির খুলনা বিভাগীয় কমিটি সংবাদ সম্মেলন করেছে। শনিবার দুপুরে নগরীর খালিশপুর ট্যাংকলরী ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

খুলনা : ৭ দফা দাবিতে জ্বালানী তেল পরিবেশক সমিতির খুলনা বিভাগীয় কমিটি সংবাদ সম্মেলন করেছে। শনিবার দুপুরে নগরীর খালিশপুর ট্যাংকলরী ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দাবিগুলো হলো, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি) উৎপাদিত এলপি গ্যাসের মূল্য না বাড়িয়ে সরবরাহ বৃদ্ধি করা, গ্যাসের সঠিক ওজন নিশ্চিত করা, জরাজীর্ণ সিলিন্ডার ব্যবহার উপযোগী করা ইত্যাদি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক শেখ হারুনুর রশিদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, খুলনায় পাইপ লাইনের মাধ্যমে গ্যাস সরবরাহ না থাকায় এখানে সিলিন্ডার গ্যাসের চাহিদা বেশি। কিন্তু সরকারের বণ্টন নীতিমালার চেয়েও এখানে কম গ্যাস সরবরাহ হচ্ছে। এতে ব্যবসায়ী ও গ্রাহকরা হয়রানির শিকার হচ্ছেন।
 
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জ্বালানী তেল পরিবেশক সমিতির সভাপতি আব্দুল গফফার বিশ্বাস, ট্যাংকলরী ওনার্স এ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ সাজ্জাদুল করিম, সমিতির নেতা গাজী হাফিজুর রহমান, এম মাহবুব আলম, মো: হাবিবুর রহমান, মোড়ল আব্দুস সোবহান, শেখ ফরহাদ হোসেন, শেখ মুরাদ, মোশাররফ হোসেন, শেখ জাহিদুল ইসলাম প্রমুখ।
 
পদ্মা, মেঘনা ও যমুনা অয়েল কোম্পানীর ডিলারশীপ, বিপিসি উৎপাদিত এলপি গ্যাস বেসরকারি প্রতিষ্ঠানে সরবরাহ না করারও দাবি জানান তারা।
 
বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৪

Nagad
যমুনার পানি ফের বিপৎসীমার উপরে, প্লাবিত সিরাজগঞ্জ
করোনায় আক্রান্ত সিএমপির উপ-কমিশনার মিজান আর নেই
দেশে প্রথম আনার চাষ, সফল চুয়াডাঙ্গার মোকাররম
কাঁচা মরিচের দামে কৃষকের মুখে হাসি
পশু বিক্রি: ফেসবুক বেছে নিচ্ছেন প্রান্তিক খামারিরা


বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ
করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু
সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের