ঢাকা, শুক্রবার, ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

রাজনীতি

কোকোর মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
কোকোর মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী জানান, আগামী রোববার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় বনানীতে মরহুমের কবর জিয়ারত ও মোনাজাত করবেন বিএনপির মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারা।

একইদিন সকাল সাড়ে ১০টায় দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দোয়া মাহফিলের আয়োজন করা হবে। এতে বিএনপির কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। দুপুর সাড়ে ১২টায় পল্লবী ও রূপনগরের মাদরাসা ও এতিমখানায় খাদ্য বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বিকেলে সোয়া ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানস্থ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আগামী ২৬ জানুয়ারি বিকেল ৩টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আলোচনা সভার আয়োজন করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন দলের মহাসচিব।

এছাড়া দলের পক্ষ থেকে দেশব্যাপী জেলা ও মহানগরসহ সব ইউনিট কার্যালয়গুলোকে মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল আয়োজন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa