ঢাকা, শুক্রবার, ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

রাজনীতি

উন্নয়নের প্রশ্নে নৌকার বিকল্প নেই: নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
উন্নয়নের প্রশ্নে নৌকার বিকল্প নেই: নাসিম

ফেনী: প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, জনপদের উন্নয়নের প্রশ্নে নৌকা প্রতীক ছাড়া আর কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে যে ধারাবাহিকতা রেখেছেন তাতে সম্পৃক্ত থাকতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

 

শনিবার (২৩ জানুয়ারি) সকালে ফেনী পৌর শহরের রামপুর এলাকায় ফেনী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।  

আহমেদ চৌধুরী নাসিম বলেন, আগামী ৩০ জানুয়ারি ফেনী পৌর শহরের উন্নয়নের নির্বাচন। এ নির্বাচনের মাধ্যমে নির্ধারিত হবে উন্নয়নের যে কর্মযজ্ঞ শুরু হয়েছে আগামী পাঁচ বছরে তার ধারাবাহিকতা রক্ষা হবে না, বিচ্ছেদ ঘটবে।  

তিনি বলেন, এ নির্বাচনকে পুরোপুরি রাজনৈতিকভাবে না নিয়ে নিজেদের বিষয় চিন্তা করে ফেনী শহরের মানুষের উচিত দলমত নির্বিশেষে নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে বিজয়ী করা।  

এ সময় উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল করিম শামীম, ফেনী পৌর শহরের রামপুর এলাকায় ফেনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। বিকেলে চাড়িপুরে নৌকার সমর্থনে সমাবেশ অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa