ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

রাজনীতি

মতলবে ১৪৪ ধারা জারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
মতলবে ১৪৪ ধারা জারি ...

চাঁদপুর: রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাত স্থানে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল একই এলাকায় রাজনৈতিক কর্মসূচি ঘোষণা করায় সংঘাতের আশঙ্কায় এ সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) থেকে আগামী তিনদিন ১৪৪ ধারা কার্যকর থাকবে।

১৪৪ ধারার আওতাভুক্ত এলাকাগুলো হচ্ছে: উপজেলার শ্রীরায়েরচর, মোহনপুর, ফতেপুর, একলাশপুর, দশানী, আমিরাবাদ ও মতলব দক্ষিণ ব্রিজের উত্তরপাড়।

চাঁদপুর পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, একইস্থানে রাজনৈতিক কর্মসূচি ঘোষণা দেওয়ায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে। তাই জেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে ওই এলাকায় ১৪৪ ধারা জারি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, বুধবার (২০ জানুয়ারি) রাত ও বৃহস্পতিবারে ওই এলাকায় মাইকিং করা হচ্ছে। সাতটি পয়েন্টে বৃহস্পতিবার থেকে ১৪৪ ধারা কার্যকর হবে। আপাতত তিনদিন ওই এলাকায় এটি বলবৎ থাকবে। পরিস্থিতির আলোকে পরবর্তীকালে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa