ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

রাজনীতি

বিএনপির প্রার্থীরা লজ্জাজনকভাবে পরাজিত হয়েছেন: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
বিএনপির প্রার্থীরা লজ্জাজনকভাবে পরাজিত হয়েছেন: হানিফ বাংলানিউজ

কুষ্টিয়া: পৌরসভা নির্বাচনে ইভিএম সফটওয়্যার নিয়ে ভোট জালিয়াতির সুযোগ আছে— বিএনপি নেতাদের এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বাংলা প্রবাদের কথা উল্লেখ করে বলেছেন, ‘নাচতে না জানলে উঠান বাঁকা’।

তিনি বলেন, বিএনপি ভোটে বার বার হারছে।

 কুষ্টিয়াতেও লজ্জাজনকভাবে পরাজিত হয়েছেন। আর আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছেন। এর মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে দেশের জনগণ উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পক্ষে। আর এটা নিশ্চিত করেছেন আমাদের বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রী হিসেবে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, দেশের মানুষকে শান্তিপূর্ণ পরিবেশে রেখেছেন। জনগণ এটাই চায়।

রোববার (১৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন পর্যায়ের ২০২১-২২ চক্রের দুস্থ মহিলা উন্নয়ন কর্মসূচি (ভিজিডি) উপকারভোগী নারীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন উল্লেক করে হানিফ বলেন, দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সব দলের অংশগ্রহণে অবাঁধ, সুষ্ঠু এবং উৎসবমুখর পরিবেশে হয়েছে যা দেশের জনগণ মনে রাখবে।

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক (ডিসি) মো. আসলাম হোসেন, কুষ্টিয়া মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa